,

২৯মে মুক্তি পাচ্ছে “দুই পৃথিবী”

এফ আই মানিক পরিচালিত বহুল আলোচিত ছবি ‘দুই পৃথিবী’ আগামী ২৯ মে শুক্রবার মুক্তি পাচ্ছে। গত মঙ্গলবার, ১২ মে বসুন্ধরা সিটিতে একটি গানের শুটিংয়ের মাধ্যমে এই ছবির কাজ শেষ হয়। এই গানের দৃশ্যে অংশ নেন নায়ক শাকিব খান ও নায়িকা অহনা।
২০১২ সালের মার্চে কাজ শুরু হলেও মাঝে দীর্ঘদিন বন্ধ ছিল ছবিটির কাজ। ছবির পরিচালক ও শাকিব খানের শিডিউল ঠিকমতো না মেলায় দীর্ঘ দুই বছর আটকে ছিল এই ছবির কাজ। রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও তার বেশ আগেই প্রেক্ষাগৃহে আসছে ‘দুই পৃথিবী’।
২৯মে মুক্তি পাচ্ছে “দুই পৃথিবী”

পরিচালক এফ আই মানিক বলেন, ‘আসলে আমাদের চলচ্চিত্র অনেক ধরনের সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে। ছবি মুক্তির বিষয়টিও অনেক প্রতিবন্ধকতার মধ্য দিয়ে যায়। রোজার ঈদে ছবিটি মুক্তি দেওয়ার কথা থাকলেও আগামী সপ্তাহেই ছবিটি মুক্তি দিচ্ছি। কারণ, কয়েক দিন পরে রোজা শুরু হলে আর নতুন কোনো ছবি মুক্তি পাবে না। আবার ঈদেও ছবিটি মুক্তি দিতে পারছি না। এমন তারকাবহুল ছবি দর্শকের সামনে নিয়ে আসছি, যার বাজেটও বেশি।
এর পরও আমার বিশ্বাস, দর্শক ছবিটি ভালোভাবে গ্রহণ করবে। কারণ দর্শক জানে, এফ আই মানিক কী ধরনের ছবি বানায়। আগামী রোজার ঈদে এই ছবি অনেকগুলো হলে মুক্তি পাবে।’
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর