মেঘালয়ে অবিরাম বৃষ্টিপাতের মুখে সারা দেশের ন্যায় সুনামগঞ্জের নদ-নদীর পানি বৃদ্ধি

হাওর বার্তা ডেস্কঃ ঘূর্ণিঝড় ‘ফনী’র কারনে ভারতের মেঘালয়ে অবিরাম বৃষ্টিপাতের মুখে সারা দেশের ন্যায় সুনামগঞ্জ জেলার সব কয়টি সীমান্তনদীর পানি শনিবার থেকে আকস্মিক বৃদ্ধি পেয়েছে। শনিবার দিনভর থেমে থেমে ঝড়ে বিস্তারিত..

মোদীর বিরুদ্ধে রাজপথে নামলেন সোনাক্ষী সিনহা

হাওর বার্তা ডেস্কঃ ভারতের চলমান নির্বাচনের ভোটযুদ্ধের প্রচারণায় এবার সরাসরি মাঠে নেমেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। মায়ের সমর্থনে ভোট চাইতে নেমেছেন সোনাক্ষী। শুক্রবার লখনৌতে মা পুনম সিনহার সঙ্গে রোড শো করলেন বিস্তারিত..

শোলাকিয়া ঈদাগাহে ১৯২তম ঈদ-উল-ফিতরের নামাজ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

হাওর বার্তা ডেস্কঃ ঐতিহাসিক শোলাকিয়া ঈদাগাহে ১৯২তম ঈদ-উল-ফিতরের নামাজ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (৪ মে) জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরীর বিস্তারিত..

পরাজিত হতে চলেছেন নরেন্দ্র মোদি: রাহুল গান্ধী

হাওর বার্তা ডেস্কঃ ভারতের লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদি পরাজিত হতে চলেছেন বলে মন্তব্য করেছেন দেশটির প্রধান বিরোধীদল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী। গতকাল শনিবার (৪ মে) নয়াদিল্লিতে এক সংবাদ সম্মেলনে রাহুল বিস্তারিত..

প্রথম মুসলিম বাংলাদেশী নারী হিসেবে কাউন্সিলর নির্বাচিত হেনা চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ আনন্দে কেঁদে ফেললেন বাংলাদেশী নারী হেনা চৌধুরী। কারণ, তিনি ইংল্যান্ডের ওয়ার্থিংয়ে স্থানীয় নির্বাচনে প্রথম একজন মুসলিম বাংলাদেশী নারী হিসেবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। ২ মে অনুষ্ঠিত ওই নির্বাচনের বিস্তারিত..

বৈবাহিক জীবনে পুরুষরাও নির্যাতিত

হাওর বার্তা ডেস্কঃ বিবাহিত জীবনে যে শুধু নারীই নির্যাতিত হন তা নয়। পুরুষেরাও নির্যাতিত হন। আমি শতভাগ নিশ্চিত হয়েই কথাটা বলছি। প্রশ্নটা হচ্ছে কিভাবে? অধিকাংশ মেয়ে বিয়ের পর শ্বশুরবাড়ির লোকদের বিস্তারিত..

জি এম কাদেরকে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান করলেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ ছোট ভাই জি এম কাদেরকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেছেন দলটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার (৪ মে) রাত ১১টার এরশাদ তার বারিধারার প্রেসিডেন্ট বিস্তারিত..

রোজায় কী খেলে সুস্থ থাকবেন

হাওর বার্তা ডেস্কঃ রমজান মাসে টানা ১৪-১৫ ঘণ্টা না খেয়ে থাকতে হয়। এ সময় দিনের বেলা আমাদের শরীর যকৃৎ ও পেশিতে জমানো শর্করা ও ফ্যাট থেকে শক্তি লাভ করে। শরীরে বিস্তারিত..

শাহরুখ কন্যা সুহানার ছবি ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা। এই বয়সেই ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে এক লাখ ৪৭ হাজার। ইনস্টাগ্রামে পোস্ট করার পর মুহূর্তের মধ্যেই কমেন্টে পেজ ভরে যায় বিস্তারিত..

ব্রিটিশ রাজপ্রাসাদে তৈরি হচ্ছে নিরেট সোনার তৈরি টয়লেট

হাওর বার্তা ডেস্কঃ ব্রিটেনের ব্লেনহেম রাজপ্রাসাদে তৈরি হচ্ছে নিরেট সোনার তৈরি টয়লেট। রাজকীয় গোসলখানার মধ্যেই এটি নির্মাণ করা হবে। দ্য গার্ডিয়ানের প্রতিবেদনে জানা যায়, ১৮ ক্যারাটের সোনা দিয়ে মোড়া থাকবে বিস্তারিত..