রিমান্ডে আরাফাত সানি স্বীকার করেছেন নাসরিনের দেয়া সেই অভিযোগ

সম্প্রতি নাসরিন সুলতানা নামক এক তরুণীর দায়ের করা মামলায় রিমান্ডে যেতে হয় ক্রিকেটার আরাফাত সানিকে। আর সেখানেই সানি স্বীকার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি আপলোড হয়েছে।

নিজেকে সানির স্ত্রী দাবী করা তরুণী নাসরিন সুলতানার কিছু ব্যক্তিগত ছবি অনলাইনে আপলোডের কথা স্বীকার করেছেন সানি।

তবে নিজে করেননি বরং তাঁরই কিছু শত্রু হয়তোবা প্রযুক্তির মারপ্যাঁচে তাঁর ফোন থেকে এই কাজটি করেছে এমনটাই জানিয়েছেন সানি। তেজগাঁও অপরাধ বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার বলেছেন

এ কথা।

কিন্তু তরুণীকে বিয়ে করার কথা আবারো অস্বীকার করেছেন সানি। পুলিশ এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে। সদ্যই নাসরিন সুলতানা থানায় এসে অভিযোগ করেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি তাকে বিয়ে করলেও স্ত্রীর মর্যাদা দিচ্ছেন না। ফেসবুক মেসেঞ্জারে তার ব্যক্তিগত ছবি পাঠিয়ে তা জনসমক্ষে প্রকাশ করার হুমকিও দিচ্ছেন।

নাসরিনের দায়ের করা আইসিটি অ্যাক্টের মামলায় গ্রেফতারের পর একদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হয় আরাফাত সানিকে। আত্মপক্ষ সমর্থন করে সানি বিয়ের ব্যাপার অস্বীকার করে বলেন তাঁর শত্রুপক্ষই এমন করতে পারে।

আদালতে আরাফাত সানির সাথে নিজের বিয়ের কাবিননামাও জমা দিয়েছেন নাসরিন। কিন্তু সানির আইনজীবিরা সেই কাবিননামার সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেন।

একদিনের রিমান্ড শেষে সানি এখন কারাবাস করছেন। এতেই থামেননি নাসরিন সুলতানা, যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ দেখিয়ে সানির বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করেন তিনি। আদালত সানিকে ঐ মামলার জন্য আদালতে হাজির করতে কারাকর্তৃপক্ষ কে নির্দেশ দিয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর