বিশ্বকাপের মাঝপথে সাকিবের নতুন চুক্তি

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ জয়ের পর হারের বৃত্তে আটকা পড়েছে বাংলাদেশ। টানা ছয় ম্যাচ হেরে সবার আগে বিশ্বকাপ থেকে বিদায় ঘণ্টা বেজেছে টাইগারদের। শঙ্কা জেগেছে আসন্ন ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ খেলার যোগ্যতা অর্জন করতে পারবে কিনা তা নিয়ে। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ম্যাচ উপলক্ষ্যে বর্তমানে দিল্লিতে অবস্থান করছেন সাকিব আল হাসানরা। তবে সবকিছুকে ছাপিয়ে আলোচনায় সাকিবের স্পন্সরহীন ব্যাটে ব্যাটিং করা।

ভারতে চলমান ওয়ানডে বিশ্বকাপে একেবারেই বলার মতো রান করতে পারছেন না টাইগার অধিনায়ক। ফর্মহীন সাকিব বিশ্বকাপের মাঝপথে দেশেও ফিরেছেন অনুশীলন করার জন্য। তবে পাকিস্তানের বিপক্ষে স্পন্সরহীন ব্যাটে ব্যাটিং করায় প্রশ্ন উঠেছে ব্যাটিং বিপর্যের মুখে কি স্পন্সরশীপ হারালেন সাকিব?

সাদামাটা এক ব্যাটে কলকাতায় ব্যাটিং করেছেন সাকিব। অথচ ভারতীয় কোম্পানি এসজির সঙ্গে দীর্ঘদিন ধরে চুক্তিবদ্ধ ছিলেন এই অলরাউন্ডার। জানা গিয়েছে এই কোম্পানির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে সাকিবের। নতুন করে সাকিবকে ৩ বছরের জন্য চুক্তি করতে বলা হলেও তাতে রাজি হননি টাইগার অধিনায়ক।

বর্তমানে বিজ্ঞাপনের বাজারে সাকিবের এই পরিমাণ চাহিদা অথচ তিনি সাদামাটা ব্যাট নিয়ে খেলবেন। এমন ধারণাকে অবশ্য সামনের দিনেই পাল্টে দিচ্ছেন তিনি। জানা গিয়েছে, বিশ্বকাপের মাঝপথেই গোপনে নতুন আরেক কোম্পানির সঙ্গে চুক্তি সেরে নিয়েছেন টাইগার অলরাউন্ডার।

জার্মান কোম্পানি পুমার সঙ্গে বড় অঙ্কের বিনিময়ে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব। শ্রীলঙ্কার বিপক্ষে পরের ম্যাচেই নতুন করে পুমার স্টিকার ব্যাটসহ দেখা যাবে তাকে। এর আগে পুমার তৈরি ব্যাটে খেলেছেন কিউই কিংবদন্তি ব্রান্ডন ম্যাককালাম, অজি সাবেক উইকেটরক্ষক অ্যাডাম গিলক্রিস্ট ও ভারতের যুবরাজ সিংসহ আরো একাধিক তারকা ক্রিকেটার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর