,

21

এটা নিয়ে আমি অনেক হ্যাপি: মিরাজ

বাংলাদেশ-ভারত ইডেন টেস্ট ম্যাচ হবে ডে নাইট গোলাপি বলে। প্রস্তুতি যত বেশি তত ভালো। তাই মেহেদি মিরাজ বসে নেই। নতুন চ্যালেঞ্জের জন্য সময় পাচ্ছেন নিজেকে একটু একটু করে ঝালিয়ে নেওয়ার। কেবল গোলাপি বলে বোলিংই না লাল বলেও চলছে ব্যাটিং-বোলিংয়ের প্রস্তুতি।

টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন মেহেদী হাসান মিরাজ। জাতীয় লিগের সর্বশেষ রাউন্ডও খেলেননি এই অলরাউন্ডার। তবে আন্তর্জাতিক ক্রিকেটের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে প্রস্তুতি সেরে নিচ্ছেন তিনি।

মেহেদি হাসান মিরাজ বলেন, অনেক লং টাইম পরে এরকম একটা বিরতি পেয়েছি নিজকে প্রস্তুত করতে। আমার কাছে মনে হয় আমার নিজের দিক থেকে অনেকটা ভালো হয়েছে বিগত প্রায় দুই আড়াই বছর সব ফরমেটে খেলেছি। তাই ঐরকম সময় পাইনি নিজেকে তৈরি করার জন্য। কিন্তু এখন যতটুকু সুযোগ পাচ্ছি টি-টোয়েন্টির মাঝে হয়তো তা পেতাম না। আমি এখন সুযোগ পাচ্ছি এবং ব্যাটিং-বোলিং এবং ফিটনেস নিয়ে কাজ করছি। এটা নিয়ে আমি অনেক হ্যাপি। আমরা লাস্ট যখন একটা টেস্ট খেলেছিলাম হায়দ্রাবাদে তখনও আমাদের জন্য অনেক কষ্টকর ছিল। কিন্তু এখন আমার মনে হয় আমারা মেন্টালি অনেক স্ট্রং নিয়ে যাব যেহেতু আমাদের শুরুটা অনেক ভালো হয়েছে।

এই অলরাউন্ডার আরও বলেন, ভারতে বিশ্বমানের ব্যাটসম্যান আছে। তাই আমাদের বোলাদের অবশ্যই অনেক চ্যালেঞ্জ হবে। তারপরও আমরা মনে করি আমরা যদি শতভাগ চেষ্টা করি এবং সর্বোচ্চ দিতে পারি তাহলে ভালো কিছু হবে। সব ঠিক থাকলে টেস্ট দলের সাথে যোগ দিতে আগামী ৮ নভেম্বর ভারত রওয়ানা হবে মেহেদী হাসান মিরাজ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর