,

12

এই দুঃসময়ে সাকিবের পাশে শীর্ষ তারকা শাকিব

হাওর বার্তা ডেস্কঃ জুয়াড়িদের সঙ্গে যোগাযোগ করার তথ্য গোপন রাখার কারণে সাকিব আল হাসানের আইসিসির নিষেধাজ্ঞা জারি হয়েছে। আগামি এক বছর কোনো ধরণের ক্রিকেটে দেখা যাবে না বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। নিষেধাজ্ঞার খবরে স্তম্ভিত বাংলার ক্রিকেট প্রেমী মানুষ। সোশ্যাল মিডিয়ায় চলছে সাকিব ঝড়!

যার প্রায় পুরোটা জুড়েই সাকিব! তার এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান।

জনপ্রিয় এ নায়ক তার ভেরিফায়েড ফ্যান পেজে সাকিব আল হাসান প্রসঙ্গে লেখেন, বিশ্বসেরা ক্রিকেট তারকা সাকিব আল হাসান এক বছর খেলতে পারবেন না! ভাবতেই যেন কেমন লাগছে। তবে মানসিকভাবে শক্তিশালী সাকিব প্র্যাকটিসের মধ্য দিয়ে নিজেকে আরও ভালোভাবে তৈরি করে মাঠে ফিরবেন, এমনটাই আশা করি।

সমব্যথি শাকিব আরো উল্লেখ করেন: সাকিবের মতো বিশ্বমানের একজন খেলোয়াড় খেলা থেকে দূরে থাকবেন, এটা নিঃসন্দেহে ভীষণ কষ্টের। বাংলাদেশের ক্রিকেটের অন্যতম আশার আলো সাকিবের এই দুঃসময়ে আমি তার পাশে আছি, আশা করছি বাংলাদেশের প্রতিটি মানুষ তার পাশে থাকবেন।

সবার ভালেবাসায় বিশ্ব-ক্রিকেটের বিস্ময় সাকিব ফিরবেন স্বমহিমায়, এমন আশাবাদ ব্যক্ত করে শাকিব বলেন: সাকিব আল হাসান আমার কাছে এক গর্বের নাম। সে যেমন ভালো খেলোয়াড়, তেমনি পরিশ্রমী। ক্রিকেটে তার অর্জনে প্রতিনিয়ত আমরা গর্বিত। আশা করি সামনে সাকিব আমাদের আরো গর্বিত করবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর