ওমরাহ হজে বয়স্কদের জন্য থাকছে ইলেক্ট্রিক গাড়ি

ওমরাহ হজ পালনের সুবিধার্থে বয়স্ক ও বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তিদের জন্য প্রায় ৯ হাজার ইলেকট্রিক গাড়ির ব্যবস্থা করেছে সৌদি সরকার। মঙ্গলবার (৭ মার্চ) মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম অ্যারাবিয়ান বিজনেসের এক প্রতিবেদনে এই তথ্য বিস্তারিত..

মির্জা ফখরুলকে পাকিস্তান চলে যেতে বললেন বঙ্গবীর কাদের সিদ্দিকী

বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীরউত্তম) বলেছেন: বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর সেদিন বললেন, পাকিস্তানই ভালো ছিল, তাই আমি তাকে বলব, যাদের এই দেশে ভালো না লাগে পাকিস্তান চলে যান । বিস্তারিত..

নাটোরে সাত উপজেলায় আলো ছড়াচ্ছেন ৭ নারী ইউএনও

নাটোরে সাত উপজেলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদে দায়িত্ব পালন করছেন সাতজন নারী। উপজেলা পর্যায়ে প্রশাসনের গুরুত্বপূর্ণ পদে নারীর দায়িত্ব পালন স্থানীয়দের প্রশংসা অর্জন করেছে। নির্বাহী কর্মকর্তা পদে তারা প্রত্যেকেই যোগ্যতার স্বাক্ষর বিস্তারিত..

বিশ্ব কিডনি দিবস’ উপলক্ষে রাষ্ট্রপতি কিডনি রোগের চিকিৎসায় অন্যদেরও এগিয়ে আসতে হবে

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, কিডনির রোগের ব্যয়বহুল চিকিৎসা সেবায় সরকারের পাশাপাশি বেসরকারি ও দাতব্য প্রতিষ্ঠানগুলোকেও এগিয়ে আসতে হবে। তিনি ‘বিশ্ব কিডনি দিবস’ উপলক্ষে আজ বুধবার এক বাণীতে এ কথা বিস্তারিত..

ইরাকে ইরানি হামলা বন্ধের আহ্বান জার্মানির

জার্মান পররাষ্ট্রমন্ত্রী ইরানের বিরুদ্ধে মধ্যপ্রাচ্যের ‘স্থিরাবস্থা’ বিনষ্ট করার অভিযোগ তুলেছেন। সে অঞ্চলে শান্তি বজায় রাখার স্বার্থে ইরানের প্রতি ইরাকে ক্ষেপণাস্ত্র হামলা বন্ধ করার আহ্বানও জানিয়েছেন তিনি। জার্মান পররাষ্ট্রমন্ত্রী মঙ্গলবার বাগদাদে বিস্তারিত..

ডিরেক্টরস গিল্ডের নির্বাচনে একমাত্র নারী প্রার্থী লাজুক

ডিরেক্টরস গিল্ড’র নির্বাচন আগামী ১০ মার্চ (শুক্রবার)। ৪২ জন প্রার্থীর মধ্যে এবার একমাত্র নারী প্রার্থী অভিনেত্রী, নাট্যকার ও নির্মাতা রাশেদা আক্তার লাজুক। বিগত নির্বাচনে এমনটি দেখা যায়নি বললেই চলে। তিনি বিস্তারিত..

সুবর্ণা আমার মেয়ে, তার দায়িত্ব আমার, আমাদের, রাষ্ট্রের: ব্যারিস্টার সুমন

নারী দিবসে পাবনার সাথিয়ার দরিদ্র পরিবারের সন্তান শিশু সুবর্ণা খাতুনকে মেয়ের স্বীকৃতি দিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। একইসঙ্গে বিকেএসপিতে সুবর্ণার ভর্তি ও এক বছরের খরচ বাবদ বিস্তারিত..

চার দিনের সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বল্পোন্নত দেশসমূহের (এলডিসি ৫: সম্ভাবনা থেকে সমৃদ্ধি) ৫ম জাতিসংঘ সম্মেলনে যোগদান শেষে বুধবার (৮ মার্চ) বিকালে কাতারের রাজধানী দোহা থেকে দেশে ফিরেছেন। প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিস্তারিত..

সাম্প্রতিক বিস্ফোরণ-আগুন নিয়ে যা বলছে আ.লীগ-বিএনপি

রাজধানীর গুলিস্তানের সিদ্দিক বাজারের ঘটনাসহ সাম্প্রতিক ঘটা বিস্ফোরণ ও আগুনের ঘটনাগুলো নিছক কোনো দুর্ঘটনা না-কি নাশকতা তা নিয়ে প্রশ্ন তুলেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও প্রধান বিরোধী দল বিএনপিসহ অন্যান্য বিস্তারিত..

গুলিস্তানে বিস্ফোরণ একজন নিখোঁজ থাকলেও ধ্বংসস্তূপে অভিযান চলবে

গুলিস্তানে বিস্ফোরণ হওয়া ভবনের বেজমেন্ট থেকে বুধবার (৮ মার্চ) বিকেলে দুজনের মরদেহ উদ্ধার করা হলেও আরো একজন নিখোঁজ রয়েছে বলে অভিযোগ রয়েছে। ফায়ার সার্ভিস বলছে, নিখোঁজের অভিযোগ থাকলে অভিযান চলবে। বিস্তারিত..