মির্জা ফখরুলকে পাকিস্তান চলে যেতে বললেন বঙ্গবীর কাদের সিদ্দিকী

বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীরউত্তম) বলেছেন: বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর সেদিন বললেন, পাকিস্তানই ভালো ছিল, তাই আমি তাকে বলব, যাদের এই দেশে ভালো না লাগে পাকিস্তান চলে যান । রাষ্ট্রনায়ক, নেতা হওয়া বড় কঠিন কাজ। এই দেশ হবে মানুষের দেশ। মানুষ হবে দেশের মালিক। কিন্তু আজ দেশের মালিক দারোগা পুলিশ, সরকারি অফিসার এবং যারা টাকা চুরি করে অনেক বিত্তবান হয়েছেন তারা। আমরা এ দেশ চাই না।

বুধবার (৮মার্চ) বিকালে ঘাটাইল উপজেলার আষাড়িয়া চালা শওকত আলী ভূইয়া উচ্চ বিদ্যালয় মাঠে কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন: আমি এখন বিএনপিকে দেখতি পারি না, বিএনপি শুধু সরকারে যেতে চায়। চাউলের দাম বাড়ল, তেলের দাম বাড়ল, পেট্রোলের দাম বাড়ল কিন্তু একদিনও বিএনপিকে রাস্তায় আসতে দেখালাম না। আমি রাজনীতি করি সম্মানের জন্য। অনেকে রাজনীতি করে এমপি-মন্ত্রী হবে। ওইরকম চাটুকার এমপি হওয়া, মন্ত্রী হওয়ার চাইতে অন্যের বাড়িতে রাখাল হওয়া অনেক ভালো।

এ সময় কাদের সিদ্দিকী আরও বলেন: আওয়ামী লীগ বড় দল তাদের ক্ষমতা বেশি। বঙ্গবন্ধুকে বিক্রি করে যে লাভ সেটা আওয়ামী লীগের অনেক বেশি হয় আমার থেকে। কিন্তু আপনারা নিস্তেজ হয়ে গেলে তখন কিন্তু আমার গামছাই নৌকাকে শক্ত করে ধরে রাখবে। নৌকার আগে তো তবু বাদাম ছিলো এখন তাও নাই ।

ঘাটাইল উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক আব্দুস সোবহান সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতালীগের টাঙ্গাইলের সহসভাপতি আব্দুল হালিম সরকার লাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম আবু সালেক হিটলু, ঘাটইল উপজেলার সভাপতি আব্দুল হালিম মিয়া, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, ধলাপাড়া ইউনিয়নের সাধারণ সম্পাদক বুলবুল হায়দার প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর