অবকাঠামো বানিয়ে চলছে দখল, সমাবেশের জায়গা কোথায় রাজধানীতে

হাওর বার্তা ডেস্কঃ এক সময় পল্টন ময়দান ছিল রাজনেতিক সভাসমাবেশের জন্য উন্মুক্ত স্থান। সবার কাছে এক নামে পরিচিত ছিল খোলা ময়দানটি। বঙ্গবন্ধু স্টেডিয়াম সংলগ্ন ময়দানটি এখন অনেকে চিনতেই পারেন না। বিস্তারিত..

বিএনপির সমাবেশ ঘিরে নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর ৩০ হাজার সদস্য

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ঢাকা মহানগর পুলিশের নিয়মিত সদস্য, র‌্যাব, আনসার, আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও বিভিন্ন সংস্থার গোয়েন্দা সদস্যসহ আইনশৃঙ্খলা বাহিনীর ৩০ সহস্রাধিক সদস্য দায়িত্ব পালন করছেন বিস্তারিত..

পেলের রেকর্ড ছুঁয়ে ব্রাজিলকে এগিয়ে দিলেন নেইমার

হাওর বার্তা ডেস্কঃ কাতার বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালের ম্যাচে ক্রোয়েশিয়ার মুখোমুখি হয়েছে ব্রাজিল-ক্রোয়েশিয়া। তবে অতিরিক্ত সময়ে নেইমারের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে গেল ব্রাজিল। এই গোলে ব্রাজিলের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ডে কিংবদন্তি বিস্তারিত..

গোলাপবাগ মাঠে বিএনপির সমাবেশ ঘিরে হামলার শঙ্কা নেই : ডিবি প্রধান

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা প্রধান (ডিবি) অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ বলেছেন, বিএনপির সমাবেশকে ঘিরে কোনো ধরনের হামলার শঙ্কা আছে বলে আমরা মনে করি না। পর্যাপ্ত বিস্তারিত..

দুর্নীতিবাজ যে দলের হোক, শাস্তি পেতে হবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন দুর্নীতিবাজ যে দলের হোক, দুর্নীতি করলে শাস্তি পেতে হবে, এটা নিশ্চিত করতে হবে। আজ শুক্রবার আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে শিল্পকলা একাডেমিতে বিস্তারিত..

বিএনপির দাবি অনুমতি নিয়েই মাঠটি দেওয়া হয়েছে, ‘আপত্তি’ ডিএসসিসির

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অনুমতি পাওয়ার পর রাজধানীর গোলাপবাগ মাঠে সমাবেশের জন্য জড়ো হচ্ছে বিএনপির নেতাকর্মীরা। অন্যদিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) জানিয়েছে, মাঠ ব্যবহারের জন্য তাদের বিস্তারিত..

ইটনায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উদযাপন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উদযাপন। শুক্রবার সকালে এ উপলক্ষে পরিষদ চত্বরে মানববন্ধন পালন করা হয়। মানববন্ধন বিস্তারিত..

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে গভীর রাতে আটকের অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে বাসা থেকে আটক করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিজ নিজ বাসা থেকে বৃহস্পতিবার বিস্তারিত..

বাঁশ খাওয়ার রয়েছে অনেক উপকারিতা ও পুষ্টিগুণ

হাওর বার্তা ডেস্কঃ বাঁশ শব্দটি যদিও মানুষ ব্যঙ্গ হিসেবেই ব্যবহার করে থাকন। তবে এই বাঁশ খাওয়ার রয়েছে অনেক উপকারিতা। বাঁশের নরম অংশকে বাঁশ কোড়ল বলা হয়। চীনে প্রচুর পরিমাণে বাঁশ বিস্তারিত..

বাড়ছে শিশুদের চোখের ক্ষীণ দৃষ্টির সমস্যা, কারণ অতিরিক্ত ডিভাইস আসক্তি

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি শিশুদের দৃষ্টি ক্ষীণ হওয়াসহ চোখের নানা সমস্যা দেখা দিচ্ছে। ফলে অল্পবয়স থেকেই ব্যবহার করতে হচ্ছে চশমা। অতিরিক্ত ডিভাইস ব্যবহার, সবুজ দিগন্তে খেলাধুলা না করাসহ বেশ কিছু বিস্তারিত..