ঢাবির ৫৩তম সমাবর্তনে ১৫৩ স্বর্ণপদক প্রদান

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষা, গবেষণা এবং বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদান রাখার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ১৩১ জন কৃতি শিক্ষক, গবেষক ও শিক্ষার্থীকে ১৫৩টি স্বর্ণপদক প্রদান করা হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) বিস্তারিত..

বিশ্ববিদ্যালয়ের প্রতিটি কাজে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতে রাষ্ট্রপতির নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বিশ্ববিদ্যালয়ের প্রতিটি কাজে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করতে কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন। রাষ্ট্রপতি ও চ্যান্সেলর আবদুল হামিদ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫৩তম সমাবর্তন অনুষ্ঠানে সভাপতির বিস্তারিত..

কে হচ্ছেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সম্পাদক

হাওর বার্তা ডেস্কঃ রাজধানী ঢাকার উপকন্ঠে ইতিহাস ঐতিহ্য ভরা রাজনীতির গুরুত্বপূর্ণ মহানগর হিসেবে দেশ-বিদেশে পরিচিত গাজীপুর মহানগর আওয়ামী লীগের সম্মেলন ঘিরে নতুন করে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে আওয়ামী পরিবারে। ১৯ নভেম্বর বিস্তারিত..

নেইমারের বন্ধু রবিন এখন কিশোরগঞ্জ ভৈরবে, চলে যাবেন কাল

হাওর বার্তা ডেস্কঃ ব্রাজিল দলের তারকা খেলোয়াড় নেইমারের বন্ধু মো. রবিন এখন ভৈরবে অবস্থান করছেন। মা-বাবার সঙ্গে দেখা করতে শুক্রবার (১৮ নভেম্বর) হঠাৎ কাতার থেকে নিজ গ্রামে আসেন রবিন। আবার বিস্তারিত..

কি‌শোরগ‌ঞ্জে গৃহবধূকে ধর্ষণ ও হত্যা প্রধান আসামিকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

হাওর বার্তা ডেস্কঃ কি‌শোরগ‌ঞ্জের নিকলী‌তে স্বামীর সহযোগিতায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ ও হত্যা মামলার পলাতক আসা‌মি‌দের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শা‌স্তি দা‌বি‌তে মানববন্ধন ক‌রে‌ছে এলাকাবাসী। শুক্রবার (১৮ নভেম্বর) দুপু‌রে নিকলী উপ‌জেলার জারইতলা বিস্তারিত..

১ হাজার ফুট পতাকা নিয়ে রাস্তায় র‍্যালি, আর্জেন্টিনা জিতলে ৫টি গরু জবাইয়ের ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ দেশজুড়ে মিষ্টি লড়াই জমেছে আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের মধ্যে। বিশাল বিশাল পতাকা আর মিছিলে বিশ্বকাপের আগমনী বার্তা দিচ্ছেন দুই দলের সমর্থকরা। প্রতিপক্ষকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা চলছে কথার লড়াইয়েও। জামালপুরে বিস্তারিত..

ফুটবলারদের সঙ্গিনীদের জন্য বিলাসবহুল প্রমোদতরী! কী আছে সেখানে

হাওর বার্তা ডেস্কঃ ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী-বান্ধবীদের থাকার জন্য তৈরি করা হয়েছে বিলাসবহুল প্রমোদতরী। ৯৭০৫ কোটি টাকার প্রমোদতরী দোহার বন্দরে ভেড়ার আগেই তৈরি হয়েছে বিরাট বিতর্ক। দামের দিক থেকে বিশ্বের অন্যতম বিস্তারিত..

দুই শ’ টাকার নিচে মিলছে না গরিবের’ খ্যাত পাঙাশ মাছ

হাওর বার্তা ডেস্কঃ গত কয়েক মাস ধরে প্রায় সব পণ্যেরই দাম বাড়ছে। বাজার করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে নিম্নবিত্ত থেকে মধ্যবিত্ত সবাইকে। ঊর্ধ্বগতির প্রভাব থেকে বাদ পড়েনি পাঙাশ। বর্তমানে বিস্তারিত..

খেলা হবে, লাঠিসোটা নিয়ে যাতে না করা হয়: পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের রাজনীতির প্রেক্ষাপট তুলে ধরে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, চারদিকে শুনছি প্রদর্শনী হবে, খেলা হবে- অনেক কিছুই হবে। খেলা হবে এটা ভালো, সুস্থ সমাজের পরিচয়। তবে বিস্তারিত..

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫৩তম সমাবর্তন অনুষ্ঠানে ভাষণ দেবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৫৩তম সমাবর্তন অনুষ্ঠানে ভাষণ দেবেন রাষ্ট্রপতি ও ঢাবির আচার্য মো. আবদুল হামিদ। শনিবার (১৯ নভেম্বর) ঢাবির কেন্দ্রীয় খেলার মাঠে আয়োজিত বর্ণাঢ্য সমাবর্তনে উপস্থিত থেকে বিস্তারিত..