ভারতের সঙ্গে আরও বাড়লো স্থলসীমান্ত বন্ধের মেয়াদ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণরোধে প্রতিবেশী দেশ ভারতের সঙ্গে স্থলসীমান্ত বন্ধের মেয়াদ আরও ১৪ দিন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এর ফলে আগামী ১৪ জুন পর্যন্ত ভারতের সঙ্গে স্থলসীমান্ত বন্ধ থাকবে। বিস্তারিত..

নিজের দলে ঐক্য প্রতিষ্ঠা করুন, বিএনপিকে তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপির উদ্দেশ্যে বলেছেন ‘আপনারা সবসময় সবদলকে ঐক্যবদ্ধ হবার কথা বলেন, কিন্তু নিজের দলের মধ্যেই ঐক্য বিস্তারিত..

মুসলিম ছাড়া বাকি বিদেশিদের নাগরিকত্ব দিচ্ছে ভারত

ভারতের কেন্দ্রীয় সরকার গতকাল অমুসলিম বিদেশিদের নাগরিকত্বের আবেদন গ্রহণ করবে বলে জানিয়েছে শুক্রবার। গুজরাট, রাজস্থান, ছত্তিশগড়, হরিয়ানা ও পাঞ্জাব— এই পাঁচ রাজ্যের ১৩টি জেলায় বসবাসরত বিদেশি অমুসলিমরা পাচ্ছে নাগরিকত্ব আবেদনের বিস্তারিত..

বাতাসে ছড়াতে সক্ষম, ভিয়েতনামে করোনার নতুন ধরন শনাক্ত

হাওর বার্তা ডেস্কঃ ভিয়েতনামে করোনা ভাইরাসের ভারতীয় ও ব্রিটিশ ভ্যারিয়েন্টের সমন্বয়ে নতুন একটি স্ট্রেইন শনাক্ত হয়েছে। নতুন এই স্ট্রেইনটি দ্রুত বাতাসে ছড়িয়ে পড়তে সক্ষম। শনিবার ( ২৯ মে) দেশটির স্বাস্থ্যমন্ত্রী বিস্তারিত..

চীনকে খুশি করতে ক্ষমা চাইলেন জনপ্রিয় রেসলার জন সিনা

হাওর বার্তা ডেস্কঃ চীন ও নিজের চীনাভক্তদের খুশি করতে ক্ষমা চাইলেন জনপ্রিয় রেসলার ও ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস ৯’ তারকা জন সিনা। তাইওয়ানকে আলাদা রাষ্ট্র বলেছিলেন তিনি। এতেই সমালোচনার মুখে পড়েন বিস্তারিত..

ভূমিকম্পের সময় যে দোয়া পড়বেন

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহতায়ালা তার বান্দাদের পরীক্ষা করার জন্য মাঝে মধ্যে তাদের বিভিন্ন বিপদ-আপদ কিংবা প্রাকৃতিক দুর্যোগের সম্মুখীন করেন। এসব প্রাকৃতিক দুর্যোগ ও বিপদ-আপদ পৃথিবীতে আল্লাহতায়ালার কুদরতের নিদর্শন। ভূমিকম্প তার বিস্তারিত..

মুক্তিযোদ্ধা ভাতা বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ২০২১-২২ অর্থবছর থেকে বীর মুক্তিযোদ্ধাদের ভাতা ৬৬.৬৬ শতাংশ বা দুই-তৃতীয়াংশ হারে বৃদ্ধি পাচ্ছে। সাম্প্রতিক সময়ে এটাই সবচেয়ে লক্ষণীয় মাত্রায় মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি হতে চলেছে। তবে আসন্ন বিস্তারিত..

হাওরের ‘রত্নগর্ভা মা’ মায়মুনার প্রথম মৃত্যুবার্ষিকী

রফিকুল ইসলামঃ আজ শনিবার (২৯ মে) মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের টানা দুবারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডোকেট মো: জিল্লুর রহমানের মাতা আলহাজ্ব মায়মুনা বিস্তারিত..

সময় এখন পরীমনির

ঢালিউডের চিত্রনায়িকা পরীমনি। ক্যারিয়ারের শুরুতে তেমন একটা দ্যুতি ছড়াতে না পারলেও, যতই দিন যাচ্ছে দর্শক ও নির্মাতাদের পছন্দের তালিকায় চলে আসছেন তিনি। যুক্ত হচ্ছেন একের পর এক নতুন সিনেমায়। সেই বিস্তারিত..

মধুর রসে টইটম্বুর বেলাবরের কাঁঠাল

বাহারি স্বাদ,গন্ধ আর রঙের কাঁঠালে ভরপুর গাছগুলো। এটাই এখন নরসিংদীর বেলাব এলাকার স্বাভাবিক চিত্র। বাগানে, রাস্তার পাশে, পুকুর পাড়ে, ক্ষেতের ধারে যেদিকে চোখ যায় দেখা যাবে গাছে ঝুলছে শুধু কাঁঠাল বিস্তারিত..