রানা প্লাজা আমাকে ধ্বংস করে দিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের বহুল আলোচিত সিনেমা ‘রানা প্লাজা’। নজরুল ইসলাম খান পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা পরীমনি। নানা জটিলতার কারণে দীর্ঘদিন বিস্তারিত..

বলিউডের ফিল্মফেয়ার পুরস্কারে বাংলাদেশের তন্বী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশি মডেল ও ড্যান্সার ইশরাত জাহান তন্বী, বলিউডের স্বপ্নে পাড়ি জমিয়েছেন ভারতের মুম্বাইয়ে। ওয়েব ফিল্ম ও চলচ্চিত্রের মাধ্যমে এখন সেখানেই যুক্ত আছেন তিনি। আর এ কারণেই এবার বিস্তারিত..

করোনাক্রান্ত ম্যানেজার, ফের আইসোলেশনে সালমান

হাওর বার্তা ডেস্কঃ এবার করোনায় আক্রান্ত হলেন সালমান খানের ম্যানেজার জর্ডি পাটেল। এ নিয়ে এই অভিনেতার দপ্তরের চারজন কর্মী করোনায় আক্রান্ত হলেন। চলতি মাসের শুরুতেই সালমানের গাড়ির চালক অশোক ছাড়া বিস্তারিত..

খাসিয়াদের মামলা হামলায় নিদ্রাহীন বনকর্তা-ভিলেজাররা

হাওর বার্তা ডেস্কঃ বনবিভাগের সরকারি কাজে সহযোগিতা করতে গিয়ে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে খাসিয়াদের পানকাটার অভিযোগে ১৪ জন বনভিলেজারসহ অজ্ঞাতনামা ৪০-৫০ জনকে মামলার আসামি হতে হয়েছে। আসামি ধরতে র‌্যাব বিস্তারিত..

আমেরিকার লেজিসলেটিভ প্রক্রিয়া

হাওর বার্তা ডেস্কঃ টমাস কার্কম্যান একজন আরবান প্ল্যানার এবং কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক। তার ইনোভেটিভ আইডিয়া দেখে মার্কিন প্রেসিডেন্ট রিচমন্ড তাকে গৃহায়ন ও নগর উন্নয়ন বিভাগের মন্ত্রিত্ব গ্রহণের অনুরোধ জানান। বিস্তারিত..

সিএনজিচালিত অটোরিকশায় হঠাৎ আগুন, মা-মেয়ে আহত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (২৯ নভেম্বর) বেলা ১১টা ৪০ মিনিটের দিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনের সড়কে এই অগ্নিকাণ্ডের বিস্তারিত..

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার হুমকির প্রতিবাদে উত্তাল নেত্রকোণা

বিজয় দাস নেত্রকোনাঃ হেফাজতে ইসলামের কয়েকজন নেতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার হুমকির প্রতিবাদে উত্তাল নেত্রকোণায় মানববন্ধন করেছে স্বেচ্ছাসেবক লীগ। আজ রোববার  দুপুরে শহরের মোক্তার পাড়া সড়কে এ মানববন্ধন করেন তারা। এ বিস্তারিত..

দেশে আরও ২৯ মৃত্যু, মোট প্রাণহানি ৬৬০৯

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৯ জনের মৃত্যু হয়েছে। আর নতুন রোগী শনাক্ত হয়েছে ১ হাজার ৭৮৮ জন। শনিবার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে বিস্তারিত..

না ফেরার দেশে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান সমন্বয়ক আব্দুল হাননান খান

বিজয় দাস নেত্রকোনাঃ আন্তর্জাতিক অপরাধ ট্র্যাইব্যুনালের প্রধান সমন্বয়ক নেত্রকোনার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মুহ. আব্দুল হাননান খান আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি একাত্তরের রণাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা বিস্তারিত..

জিয়াউর রহমান বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে ইশরাকের নেতৃত্বে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ পুরান ঢাকার বংশাল এলাকার মোগলটুলীতে জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয়ের নাম পরিবর্তন করায় দলীয় নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের নেতৃত্বে বিক্ষোভ করেছেন বিএনপি নেতাকর্মীরা। রোববার সকালে বংশাল মোড় থেকে বিস্তারিত..