কলমাকান্দায় জব্দকৃত ভারতীয় চাল নিলামে বিক্রি

বিজয় দাস নেত্রকোনা:নেত্রকোনার কলমাকান্দা থানা প্রাঙ্গণে আজ সোমবার বিকেলে জব্দ করা  ১৫২ বস্তা চাল প্রকাশ্যে নিলামে ৩ টি লটে ২ জনের মধ্যে ২ লক্ষ ৫৮ হাজার টাকায় বিক্রি করা হয়।এ বিস্তারিত..

মদন পৌরসভার মেয়র পদে আওয়ামী সাইফুল ইসলাম বিএনপি এনামুল মনোনয়ন প্রাপ্ত

বিজয় দাস নেত্রকোনা: প্রথম ধাপে আসন্ন নেত্রকোণার মদন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থী আজ সোমবার কেন্দ্রীয়ভাবে চূড়ান্ত হয়েছে। আওয়ামী লীগ থেকে মোঃ সাইফুল ইসলাম সাইফ ও বিএনপি থেকে বিস্তারিত..

ভাস্কর্য বিরোধীদের ওবায়দুল কাদেরের হুঁশিয়ারি

হাওর বার্তা ডেস্কঃ সরকারের সরলতাকে দুর্বল না ভাবার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধের চেতনা, সংবিধান ও রাষ্ট্রবিরোধী কোনো বক্তব্য বরদাশত করা হবে বিস্তারিত..

দুর্গাপুরে শিক্ষার্থীদের উপকরণ বিতরণ করেন রিক্সাচালক

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার সীমান্ত এলাকা দুর্গাপুরে মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত রিক্সাচালক তারা মিয়া উপজেলার সদর ইউনিয়নের দৈবথল প্রাথমিক জিবিসি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন । সোমবার বিস্তারিত..

পাপিয়া দম্পতির সম্পদের মামলার প্রতিবেদন ২৮ জানুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ যুব মহিলা লীগের বহিষ্কৃত আলোচিত নেত্রী শামিমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ২৮ জানুয়ারি ধার্য করেছেন বিস্তারিত..

অস্ত্র-মাদক মামলায় সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠন ৭ জানুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে করা মামলার অভিযোগ গঠনের জন্য ৭ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত। সোমবার বিস্তারিত..

‘বস’ জিৎ ৪২ বছরে পা রাখলেন

হাওর বার্তা ডেস্কঃ পর্দায় সুদর্শন, কখনো অপ্রতিরোধ্য প্রেমিক, কখনো প্রতিশোধের নেশায় ভয়ঙ্কর কোনো যুবক, কখনো বা তিনি দর্শককে মাতিয়ে রাখেন দারুণ সব কমেডিতে। তিনি সুপারস্টার, কলকাতার সিনেমার ‘বস’ জিৎ। আজ বিস্তারিত..

২৩ পৌরসভায় বিএনপির মেয়র পদে মনোনয়ন পেলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন প্রথম ধাপের পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়তে ২৩ জনকে দলীয় মনোনয়ন প্রদান করেছে বিএনপি। ২৮ ডিসেম্বর হতে যাওয়া পৌর নির্বাচনে তারা ধানের শীষ প্রতীকে লড়বেন। সোমবার বিস্তারিত..

অপু-বাপ্পীর ‘প্রিয় কমলা’র শুটিং শেষ

হাওর বার্তা ডেস্কঃ ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত নতুন ছবি ‘প্রিয় কমলা’ নির্মাণ করলেন শাহরিয়ার নাজিম জয়। আর এতে জুটিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। টানা ১৮ দিন শুটিং শেষে বিস্তারিত..

করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৫২৫

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৬৪৪ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার বিস্তারিত..