ক্যাবল ছাড়াই মোবাইল থেকে কম্পিউটারে ফাইল ট্রান্সফার

হাওর বার্তা ডেস্কঃ অ্যান্ড্রয়েড ফোন থেকে কম্পিউটারে কোনো ফাইল ট্রান্সফার করতে আমরা সচরাচর ডাটা ক্যাবল বা ব্লুটুথ ব্যবহার করে থাকি। তবে আপনি চাইলে কোনো ক্যাবল সংযোগের ঝামেলা ছাড়াই আপনার মোবাইলের বিস্তারিত..

এএসপি মিজান হত্যা মামলায় প্রতিবেদন ২৪ মার্চ

হাওর বার্তা ডেস্কঃ হাইওয়ে রেঞ্জের সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান তালুকদার হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী  ২৪ মার্চ ধার্য করেছেন আদালত। আজ মঙ্গলবার মামলাটি বিস্তারিত..

স্পিকারের সঙ্গে কোরিয়ান সংসদ প্রতিনিধিদলের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে কোরিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশিপ গ্রুপের ভাইস চেয়ারম্যান মি. মিন খিয়াংউক এমপির নেতৃত্বে কোরিয়ান সংসদের একটি প্রতিনিধিদল সাক্ষাৎ করেছেন। আজ মঙ্গলবার সংসদে তার কার্যালয়ে সৌজন্য বিস্তারিত..

গ্রেপ্তারের প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে খালেদা জিয়ার জামিন শুনানি

হাওর বার্তা ডেস্কঃ ধর্মীয় অনুভূতিতে আঘাত ও জাতিগত বিভেদ সৃষ্টির অভিযোগের মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেপ্তারের প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে জামিন শুনানির আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ বিস্তারিত..

রাজশাহীতে নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীদের মানববন্ধন

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী জেলার নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুক্তকরণে মানববন্ধন করেছে। জেলা সকল নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ এই মানববন্ধনে যোগ দিয়েছে। আজ মঙ্গলবার সকালে জেলা প্রশাসন চত্বরের বিস্তারিত..

উপজেলা ও সংসদে ১০ শতাংশ কোটা দাবি মুক্তিযোদ্ধাদের

হাওর বার্তা ডেস্কঃ চলমান উপজেলা ও সংসদে ১০ শতাংশ কোটাসহ ৫ দফা দাবি জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধারা। মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা জিয়াউদ্দিন স্মৃতি পরিষদ ও জাতীয় সম্মেলিত মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন আয়োজিত বিস্তারিত..

কলকাতায় গিয়ে ‘রাজনীতি’ দেখলেন ঢাকার তারকারা

হাওর বার্তা ডেস্কঃ গত ১৫ ফেব্রুয়ারি কলকাতায় চার দিনের জন্য শুরু হয় ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’। কলকাতার সাংস্কৃতিক কেন্দ্র নন্দন-২ মিলনায়তনে দ্বিতীয়বারের মতো শুরু হয় এ আয়োজন। বাংলাদেশের তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বিস্তারিত..

একুশে ফেব্রুয়ারি ঢাকা মহানগরীর নিরাপত্তায় ১৬ হাজার পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একুশে ফেব্রুয়ারি ঢাকা মহানগরীর নিরাপত্তায় ১৬ হাজার পুলিশ সদস্য দায়িত্ব পালন করবেন। এর মধ্যে ৬ হাজার পুলিশ সদস্য কেন্দ্রীয় শহীদ মিনারের নিরাপত্তায় দায়িত্ব বিস্তারিত..

মামলা করতে করতে ঐক্যফ্রন্টই পঙ্গু হয়ে যাবে: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ নয়, মামলা করতে করতে ঐক্যফ্রন্ট নিজেরাই পঙ্গু হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর একটা পর্যন্ত বিস্তারিত..

২০২০ সালে দুই পর্বে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে

হাওর বার্তা ডেস্কঃ ২০২০ সালে দুই পর্বে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তাবলিগ জামাতের শীর্ষ মুরব্বি প্রকৌশলী মাহফুজুর রহমান। তিনি বলেন, ‘প্রথম ধাপের তারিখ নির্ধারণ করা হয়েছে ১০, ১১ বিস্তারিত..