,

আশকোনায় অভিযান শীলা ও তৃষ্ণার ৭ দিনের রিমান্ড

আত্মঘাতী হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় জিজ্ঞাসাবাদের জন্য নব্য জেএমবির দুই নারী সদস্য জেবুন্নাহার শীলা ও তৃষ্ণার ৭ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম বিস্তারিত..

সামির স্ত্রীর খোলামেলা পোশাক নিয়ে বিতর্ক

ভারতীয় তারকা পেসার মোহাম্মদ সামি ও তার স্ত্রীর ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের ঘটনায় অনলাইন ও অফলাইনে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। রোববার সামি তার স্ত্রী ও মেয়েকে নিয়ে কয়েকটি বিস্তারিত..

৭৩ বছরের দাম্পত্য জীবন, জুড়ে দেওয়া হলো হাসপাতালের দুই বিছানা

সাত দশকের বেশি সময় কেটে গেছে, ৭৩ বছর! এর মধ্য ইউরোপ আর এশিয়ায় কত যুদ্ধ হয়েছে, দেশে দেশে মানুষের অধিকার নিয়ে সংগ্রাম হয়েছে, প্রেসিডেন্টকে হত্যা করা হয়েছে কিংবা রক অ্যান্ড বিস্তারিত..

শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে

শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ। বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, কোন দাবী পেশ করে তাদের লাভ বিস্তারিত..

আমাদের মুক্তিসংগ্রাম ও আন্তর্জাতিক সমর্থন : শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ

ডিসেম্বর মাস আমাদের জাতির বিজয়ের মাস। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পাকিস্তানি শাসকগোষ্ঠী, সামরিক বাহিনী এবং তাদের সহযোগীরা পরাজয় স্বীকার করে আত্মসমর্পণ করতে বাধ্য হয়। বিশ্বের বুকে স্বাধীন সার্বভৌম বাংলাদেশের অভ্যুদয় বিস্তারিত..

হাঁসের খামার করে স্বাবলম্বী আল আমিন

ঝিনাইদহের মহেশপুর উপজেলার গোকুলনগর গ্রামের আদম বারীর ছেলে আল আমিন ভ্রাম্যমান হাঁসের খামার করে আর্থিক ভাবে সাবলম্বী হয়েছে। কৃষি কাজের পাশাপাশি সে অবসর সময়ে ৪৭০টি হাঁস পালন করে প্রতিদিন ডিম বিস্তারিত..

নতুন দুই ছবি নিয়ে ফিরছেন মুনমুন

সম্প্রতি মুনমুন শেষ করেছেন দেলোয়ার জাহান ঝন্টুর ‘৫২ থেকে ৭১’ এবং ড্যানি সিডাক পরিচালিত ‘কাসার থালায় রূপালী চাঁদ’ ছবির কাজ। দুটিই সরকারি অনুদানে নির্মিত হয়েছে। নতুন করে কাজে ফেরা প্রসঙ্গে বিস্তারিত..

আমাদের মানসিকতা পরিবর্তন করতে হবে : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছেন, নারী উন্নয়নের ক্ষেত্রে অনেক অগ্রগতি সাধিত হলেও এখনও সমাজের সর্বত্র নারীর অধিকার পুরোপুরি প্রতিষ্ঠিত হয়নি। এ জন্য আমাদের বিশেষ করে পুরুষদের মানসিকতার পরিবর্তন করতে হবে। আজ বিস্তারিত..

নির্বাচন কমিশন গঠনের রাষ্ট্রপতিকে ৭টি প্রস্তাব জাসদের

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং সাংবিধানিক পদে অধিষ্ঠিত এমন ব্যক্তিদের সমন্বয়ে একটি সার্চ কমিটি ও নতুন নির্বাচন কমিশন গঠনের প্রস্তাব দিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ-ইনু)। সোমবার বিকেলে বঙ্গভবনের দরবার হলে নির্বাচন বিস্তারিত..

জাতীয় প্রেস ক্লাবের নির্বাচন বৈধ চূড়ান্ত মনোনয়নপত্রের তালিকা প্রকাশ

জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটি ২০১৭-১৮এর নির্বাচনে বৈধ চূড়ান্ত মনোনয়নপত্রের তালিকা প্রকাশ করা হয়েছে। শনিবার (২৪ ডিসেম্বর) রাতে নির্বাচন কমিটির চেয়ারম্যান মোস্তাফা জব্বারসহ ৫ সদস্য স্বাক্ষরিত এ তালিকা প্রকাশ করা বিস্তারিত..