প্রযুক্তি ও দুই ব্যাংকের মধ্যে সমন্বয়হীনতা দায়ী

যুক্তরাষ্ট্রের ‘ফেডারেল রিজার্ভ ব্যাংক অব নিউইয়র্ক’ থেকে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের অর্থ চুরির ঘটনোকে সহজভাবে দেখছেন না প্রযুক্তিবিদ ও সাইবার নিরাপত্তা গবেষকরা। তাদের মতে, রিজার্ভ ব্যাংক থেকে টাকা চুরির ঘটনায় প্রযুক্তির বিস্তারিত..

৩ দিন পার, সেই বখাটে জুনায়েদের খোঁজ পায়নি পুলিশ

বখাটে জুনায়েদ আল ইমদাদের নাগাল পায়নি পুলিশ! রাজধানীর ধানমন্ডিতে ইংলিশ মিডিয়াম স্কুল-অক্সফোর্ডের এস লেভেলের ছাত্র মাহাম্মদ নুরুল্লাহ নামের এক ছাত্রকে প্রকাশ্যে নির্মমভাবে পিটিয়ে তা ভিডিও করে ফেসবুক ও ইউটিউবে ছেড়ে বিস্তারিত..

শেয়ারবাজারে সূচকের পতন

দেশের পুঁজিবাজারে সূচকের পতনের মধ্য দিয়ে লেনদেন শেষ হয়েছে। আজ বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সূচক কমেছে। ডিএসইতে সূচকের পাশাপাশি কমেছে লেনদেনের পরিমাণও। ওয়েবসাইট সূত্রে বিস্তারিত..

ওরাল ক্যানসার প্রতিরোধে গ্রিন টি

গ্রিন টি বা সবুজ চা ওরাল ক্যানসার প্রতিরোধে সহায়তা করে। এটি স্বাস্থ্যবান কোষগুলোকে রক্ষা করে এবং ওরাল ক্যানসার সৃষ্টিকারী কোষগুলোকে ধ্বংস করে। নতুন এক গবেষণায় এই তথ্য দেয়া হয়েছে। যুক্তরাষ্ট্রের বিস্তারিত..

৬ অতিরিক্ত সচিবের দপ্তর বদল

প্রশাসনে ছয় অতিরিক্ত সচিবের দপ্তর বদল করা হয়েছে। আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এদের মধ্যে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক এ কে এম মঞ্জুরুল বিস্তারিত..

সোনালী ব্যাংকে আবেদনের সময় বাড়লো

রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংকের তিন পদে নিয়োগের আবেদনের সময়সীমা তিন দিন করে বাড়ানো হয়েছে। বুধবার বাংলাদেশ ব্যাংক এক বিজ্ঞপ্তিতে সময় বাড়ানোর সিদ্ধান্তের কথা জানানো হয়। সম্প্রতি তিন পদে ‍দুই হাজারের বেশি বিস্তারিত..

আফ্রিদির সন্তান জন্ম দিতে যাচ্ছি

সম্পর্কের কথা আগেও একবার দাবি করেছিলেন। এবার পাকিস্তানি টি-টোয়েন্টি অধিনায়ক শহিদ আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন বলে ঘোষণা দিয়ে হইচই ফেলে দিলেন ভারতীয় মডেল আরশি খান। ‘ভূপালের জামাই আফ্রিদি। আর বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে সুখী দেশ ডেনমার্ক

সুইজারল্যান্ডকে টপকে বিশ্বের সবচেয়ে সুখী দেশের তালিকার শীর্ষ স্থান দখল করেছে ডেনমার্ক। বুধবার যুক্তরাষ্ট্রের কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ের সাসটেইনেবল ডেভলপমেন্ট সলিউশনস নেটওয়ার্ক এবং দ্য আর্থ ইনস্টিটিউটের প্রকাশিত এক জরিপের ফলাফলে এ তথ্য বিস্তারিত..

লেবুর খোসার গুণাগুণ

লেবুর রয়েছে নানা স্বাস্থ্য উপকারিতা। শুধু লেবুতেই নয়, লেবুর খোসাতেও রয়েছে নানারকম উপকারিতা। খাওয়া শেষে ফেলে না দিয়ে বিভিন্ন কাজে লাগানো যেতে পারে এটি। উপায় জানা নেই? চলুন জেনে নিই বিস্তারিত..

মেননের অভিযোগ ভোট কেটে নেয়া হবে, কারও ভোট দিতে হবে না

ভোটাররা নির্বিঘ্নে ভোট দিতে পারবে কি না তা নিয়ে শংকার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন। বুধবার বরিশাল সার্কিট বিস্তারিত..