নিউজিল্যান্ডে সিঁথির মিউজিক ভিডিও

নিউজিল্যান্ডে অবস্থান করছেন আলোচিত নারী সংগীতশিল্পী সিঁথি সাহা। তবে চলতি বছরের প্রথম দিকে চার মাসের জন্য দেশে এসেছিলেন তিনি। আর সে সময় গান নিয়েই ব্যস্ত ছিলেন। পহেলা বৈশাখে সংগীতার ব্যানারে বিস্তারিত..

ইন্টারনেটের দাম সামর্থ্যের মধ্যে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

ইন্টারনেট ব্যান্ডউইডথের দাম সাধারণ মানুষের সামর্থ্যের মধ্যে রাখতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি সেবার মান নিশ্চিত করতেও ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোকে তাগাদা দিয়েছেন তিনি। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে ‘ডিজিটাল বাংলাদেশ টাস্কফোর্স’ বিস্তারিত..

মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয় ছিল নজির সৃষ্টিকারী ঘটনা

সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন বলেছেন, স্নায়ু যুদ্ধকালীন বিশ্ব-রাজনৈতিক পরিমণ্ডলে মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয় ছিল নজির সৃষ্টিকারী ঘটনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংসদীয় গণতন্ত্র, সাংবিধানিক শাসনে আজীবন বিস্তারিত..

বঙ্গবন্ধুর ছয় খুনিকে ফিরিয়ে আনার প্রচেষ্টা চলছে : আইজিপি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৬ খুনিকে দেশে ফিরিয়ে আনতে সরকার প্রয়োজনীয় সকল উদ্যোগ গ্রহণ করেছে। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেন, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের শিগগিরই বিস্তারিত..

সরকারকে ক্ষমা চাইতে বললেন এরশাদ

মাগুরায় ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের সময় নিজের ঘরের বারান্দায় মা ও পেটের শিশু গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় সরকারের জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ বিস্তারিত..

কিশোরগঞ্জে স্কুলছাত্রী অপহরণ: ‘মামলা নিচ্ছেনা পুলিশ’

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চর আলগী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী মীম আক্তারকে (১১) অপহরণ করা হয়েছে। ২৪ ঘন্টার মধ্যে ১০ লাখ টাকা না দিলে তাকে মেরে ফেলার হুমকি দেয়া বিস্তারিত..

করিমগঞ্জে জেসি চারকল কারখানা নির্মাণ বন্ধের দাবিতে সমাবেশ ও মিছিল

করিমগঞ্জে পরিবেশ ও জনস্বাস্থ্যের জন্য জেসি চারকল নামের একটি কার্বন কারখানার নির্মাণ কাজ বন্ধ রাখার দাবিতে সমাবেশ ও মিছিল করেছে এলাকাবাসী। শনিবার ১১টায় বৈরী আবহাওয়া ও বৃষ্টিবাদল উপেক্ষা করে শত বিস্তারিত..

স্কুলছাত্র সাজ্জাদ হত্যার বিচার দাবিতে কিশোরগঞ্জে বিক্ষোভ

কিশোরগঞ্জে স্কুলছাত্র সাজ্জাদ হোসাইন প্রান্ত হত্যার বিচার দাবিতে ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল করেছে সহপাঠীরা। আজ বুধবার সকালে জেলা শহরের কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে শিক্ষার্থীরা জমায়েত হয়ে বিক্ষোভ বিস্তারিত..

বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল : জন্মদিনে তোমায় স্মরি । অধ্যক্ষ আসাদুল হক

আজ ৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা, শহীদ শেখ কামালের ৬৬তম জন্মবার্ষিকী। ১৯৪৯ সালের এই দিনে তিনি তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন বিস্তারিত..

টিআইবির অভিযোগ শিক্ষামন্ত্রীর অস্বীকার

প্রশ্ন প্রণয়ন ও বিতরণের সঙ্গে যে সকল সরকারি লোকজন জড়িত তাদের একাংশ কোনো না কোনো পর্যায়ে প্রশ্ন ফাঁসের সঙ্গেও জড়িত বলে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) যে অভিযোগ করেছে তা অস্বীকার বিস্তারিত..