আজই প্রথমবারের মত সংসদে যোগ দিতে যাচ্ছেন মাশরাফি

হাওর বার্তা ডেস্কঃ বিপিএল নিয়ে ব্যস্ত থাকার কারণে একাদশ জাতীয় সংসদে অধিবেশনের শুরুতে সংসদে যোগ দিতে পারেননি নড়াইল-২ আসন থেকে নব নির্বাচিত সাংসদ মাশরাফি বিন মর্তুজা। তবে অবশেষে প্রথমবারেরমত আজ রবিবার (৩ ফেব্রুয়ারি) সংসদ অধিবেশনে যোগ দিতে যাচ্ছেন তিনি।

শনিবার (২ ফেব্রুয়ারি) এ তথ্য তিনি নিজেই জানিয়েছেন। গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামীলীগের হয়ে সাংসদ নির্বাচিত হয়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

নির্বাচনের মাত্র ৫ দিন পরই শুরু হয়ে যায় বিপিএলের জমজমাট লড়াই। মাশরাফি বিপিএলে নেতৃত্ব দিচ্ছেন রংপুর রাইডার্সকে। তাই সংসদের সদস্য হওয়ার পর এখনও সংসদে যাওয়া হয়নি মাশরাফির। এবার তার ভক্তদের সেই অপেক্ষার প্রহরও শেষ হতে যাচ্ছে। আজ বিকাল সাড়ে ৪টা থেকে শুরু হবে সংসদের মুলতবি বৈঠক।

তিনদিন বিরতি দিয়ে আজ আবার শুরু হচ্ছে সংসদের অধিবেশন এবং আজই প্রথমবারের মত সংসদে যোগ দিতে যাচ্ছেন মাশরাফি। আজ রবিবার (৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে শুরু হবে রংপুর রাইডার্সের অনুশীলন। চলবে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত।

মাশরাফি অনুশীলকে যোগ দেবেন কি না এমন প্রেশ্নের জবাবে মাশরাফি বলেন, ‘অনুশীলন মনে হয় ২টা থেকে শুরু হবে। তবে আমি তো অনুশীলনে আসতে পারবো না। কালকে (রোববার) পার্লামেন্ট আছে। আমি ইনশাআল্লাহ, পার্লামেন্টে যোগ দেবো।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর