৯৮ রানে গুটিয়ে গেল মাশরাফির রংপুর

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শুরুটা মাশরাফি মুর্তজার ভালো হলো না। কারণ মুশফিকুর রহীমের চিটাগং ভাইকিংসের কাছে তার দল রংপুর রাইডার্স মাত্র ৯৮ রানে গুটিয়ে গেছে।

রংপুরের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেছেন রবি বোপারা। স্পিনার সোহাগ গাজীর সংগ্রহ ২১। এর বাইরে কেউই দুই অঙ্কে পৌঁছতে পারেননি।

রুবি ফ্রাইলিঙ্ক ঝড়েই উড়ে গেছেন মাশরাফিরা। তিনি ১৪ রান খরচায় নিয়েছেন ৪ উইকেট। এছাড়া আবু জায়েদ ও নাঈম হাসান ২টি করে এবং খালিদ আহমেদ একটি উইকেট পেয়েছেন।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শনিবার দুপরের চকচকে রোদে টস জিতেও কেন প্রথমে ফিল্ডিং নিলেন চিটাগং অধিনায়ক মুশফিকুর রহীম, তাতে অনেকেই বিস্মিত হন। কিন্তু মুশফিকের হয়ে এই প্রশ্নের উত্তর ইনিংসের দ্বিতীয় এবং নিজের প্রথম ওভারেই দিয়ে দেন রুবি ফ্রাইলিঙ্ক।

দক্ষিণ আফ্রিকার ডানহাতি পেসার নিজের প্রথম ৪ বলেই তুলে নিয়েছেন ২ উইকেট। নিজের দ্বিতীয় এবং ইনিংসের চতুর্থ ওভারের দ্বিতীয় বলে আবারও উইকেট নিয়েছেন ফ্রাইলিঙ্ক। দক্ষিণ আফ্রিকার এই পেসারের তাণ্ডবে শুরুতেই বিপদে পড়ে রংপুর।

বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগ মানে বিপিএলের ষষ্ঠ আসরের প্রথম ম্যাচটি শুরু হয় দুপুর সাড়ে ১২টায়। মধ্য দুপুরেও টস জিতে প্রথমে বোলারদের হাতে বল তুলে দেন মুশফিক। চিটাগং অধিনায়কের সিদ্ধান্তে শুরুতে কেউ হয়তো একটু বিস্মিতই হয়েছিল। কিন্তু বল হাতে নিয়েই সেই বিস্ময় উড়িয়ে দেন ফ্রাইলিঙ্ক।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর