হাটুভাঙা বিএনপি এখন কোমর ভাঙা বুড়ো নেতার ঘাড়ে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, হাটুভাঙা বিএনপি এখন কোমর ভাঙা বুড়ো নেতার ঘাড়ে ভর করেছে। সোমবার (১৫ অক্টোবর) বিকেল পৌনে ৫ টায় যাত্রাবাড়ি বিআরটিসি ডিপোর সামনে গণসংযোগ ও পথসভায় একথা বলেন কাদের।

আগামী নির্বাচন খুবই চ্যালেঞ্জিং উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে দেশি বিদেশী অনেক চক্রান্ত থাকবে। গণসংযোগে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেখতে দেখতে দশ বছর হলো, বিএনপির আন্দোলন হবে কোন বছর? আন্দোলনে কেউ বিশ্বাস করে না। বিএনপির মরা গাঙে জোয়ার আসে না, আসবে না।

এ সময় কারাবন্দি খালেদা আর ড কামালের প্রতি ইঙ্গিত দিয়ে তিনি বলেন, হাটুভাঙা বিএনপি এখন কোমর ভাঙা বুড়ো নেতার ঘাড়ে ভর করেছে। তাদের ৭ দফা দাবি মামা বাড়ির আবদার উল্লেখ করে তিনি বলেন, এগুলো ভুয়া। নির্বাচন বানচালের দাবি।

উন্নয়ন অর্জনের স্বার্থে আবারও ক্ষমতায় আনতে নৌকায় ভোট চেয়ে কাদের বলেন, স্লোগান পাল্টা স্লোগান দিয়ে মনোনয়ন পাওয়া যাবে না। আমলনামা জমা আছে নেত্রীর কাছে। চাঁদাবাজি করে কমিশন খায় যার লোক, তাকে মনোনয়ন দেওয়া হবে না। প্রার্থী হওয়ার অধিকার সবার আছে। শেখ হাসিনার বিচারে যারা এগিয়ে থাকবেন তিনি প্রার্থী হবেন। তার পক্ষে বাকিরা কাজ করবে।

গণসংযোগকে ঘিরে দল থেকে ঢাকা-৫ আসনে এমপি মনোনয়ন প্রত্যাশী তিনজনের সমর্থক কর্মীদের মধ্যে পাল্টাপাল্টি অবস্থান দেখা দেয়। তবে ওবায়দুল কাদের এমপি প্রত্যাশী ও তাদের সমর্থক কর্মীদের এক মঞ্চে এনে অনুষ্ঠান করেন।

মনোনয়ন প্রত্যাশী তিনজন হলেন হারুনুর রশীদ মুন্না, বর্তমান এমপি হাবিবুর রহমান মোল্লা ও মনিরুল ইসলাম মনু।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর