জন্মদিনে শাকিবকে কী উপহার দিলো এ দম্পতি

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের সুপারস্টার শাকিব খানের জন্মদিন আজ। ১৯৮৩ সালের ২৮ মার্চে তিনি নারায়ণগঞ্জ জন্মগ্রহণ করেন। দেশ সেরা এই অভিনেতার জন্য জুমবাংলার পক্ষ থেকে রইলো অনেক অনেক শুভ কামনা। জন্মদিনের শুরুর প্রহরটা তিনি চট্টগ্রামে একটি চলচ্চিত্রের শুটিং ইউনিটের সাথে শুরু করলেও আজ বিকেলে চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরবেন বলে জানিয়েছেন শাকিব খান নিজেই।

শাকিব নিজের জন্মদিনে সাংবাদিক এবং আমন্ত্রিত অতিথিদের সঙ্গে আজ বিকেলে একান্তে সময় কাটাবেন জানান তিনি। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে শাকিব খানের এবারের জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। জন্মদিনে অনেক উপহার পাবেন শাকিব। উপহার পাওয়ার পাশাপাশি ভক্তদেরকেও উপহার দেবেন তিনি।

আর সেই উপহার হলো একটি ইউটিউব চ্যানেল। জন্মদিনে ইউটিউবে আসছে নায়কের স্বনামে অফিসিয়াল চ্যানেল, শাকিব খান অফিসিয়াল। বঙ্গবিডি প্লাটফর্ম থেকে তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল প্রকাশ করবেন।এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে শাকিবকে অনেকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। তাদের মধ্যে অন্যতম হলেন ওমর সানি-মৌসুমী। দুইজনের পক্ষ থেকে ওমর সানি শাকিব খানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে নিজের ফেসবুক তাদের সাথে শাকিবের কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা খান–Doa.’

শাকিব১২

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর