আগামী রবিবার সেন্সর বোর্ডে প্রদর্শিত হবে সাইমন-মাহির জান্নাত

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার এই বছরটি চলছে ধীমে তালে। ছবি নেই ছবি নেই সিনেমা হলে হাহাকার। পুরোনো ছবি হলে তুলে কোনো রকম ধুকে ধুকে বাঁচার চেষ্টা করছে হলগুলো। তবে আশা করা যাচ্ছে শিগগিরই ছবির খরা কাটবে। গতকাল বুধবার সেন্সর ছাড় পেয়েছে ফেরদৌস-মৌসুমী অভিনীত ‘পোস্ট মাস্টার ৭১’ ছবিটি। আগামী রোববার সেন্সর বোর্ডে প্রদর্শিত হবে সাইমন-মাহি অভিনীত ‘জান্নাত’। এছাড়া রহমান মিলন ও জাকিয়া বারী মম অভিনীত ‘আলতাবানু’ ও আরও একটি ছবিটি আছে সেন্সরের অপেক্ষায়। সেন্সর বোর্ডের সচিব মুন্সি জালাল উদ্দিন জানালেন এ খবর।

আজ বৃহস্পতিবার বিকেলে মুন্সি জালাল উদ্দিন হাওর বার্তাকে বলেন,‘পোস্ট মাস্টার ৭১’ ছবিটিকে ছাড়পত্র দেওয়া হয়েছে বুধবার। রোববার দেখা হবে ‘জান্নাত’। আগামী সপ্তাহের শেষের দিকে সেন্সর শো হবে ‘আলতাবানু’ ছবিটির। আরও একটি ছবি জমা পড়েছে। একে একে দেখা হবে এই ছবিগুলো। টানা কয়েক সপ্তাহ হলে কোনো নতুন ছবি মুক্তি পায়নি। সেই খরা কাটিয়ে আগামী কাল ২৩ শে মার্চ শুক্রবার ১০০টি হলে মুক্তি পাচ্ছে ‘পাষাণ’। দেশব্যাপী শতাধিক হলে ‘পাষাণ’ মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা সৈকত নাসির।

নির্মাতা সৈকত নাসির জানান, এরই মধ্যে ১০০টি হল চূড়ান্ত হয়েছে। এটা সন্তোষজনক। তবে হলসংখ্যা আরও বাড়ার সম্ভাবনা রয়েছে। তাছাড়া মুক্তির পরও দর্শকের চাহিদা অনুসারে হলসংখ্যা বাড়বে বলে আশা রাখি।

এ ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম ও বিপাশা কবির। এবং কলকাতার ওম প্রমুখ। ছবিতে ওমকে দেখা যাবে একজন পেশাদার কিলার হিসেবে আর নায়িকা বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে একজন পেশাদার সাংবাদিক এর চরিত্রে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিপাশা কবির।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর