প্রভাসের ‘সাহো’তে’ শ্রদ্ধা কাপুর

হাওর বার্তা ডেস্কঃ তেলেগু সিনেমার ‘ইয়ং রেবেল’ খ্যাত অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমার মাধ্যমে ভারতের বাইরেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। এ কারণে তার পরবর্তী সিনেমা সাহো শুরু থেকেই রয়েছে আলোচনায়।

সাহো সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সম্প্রতি সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে হায়দরাবাদে গিয়েছেন এ অভিনেত্রী। প্রভাসের সঙ্গে কাজ করার ব্যাপারে ভীষণ উচ্ছ্বসিত তিনি।

সিনেমায় শ্রদ্ধার চরিত্রটি কেমন হবে তা নিয়ে ভক্তদের কৌতূহল অনেক। শোনা যাচ্ছে, এতে দুটি চরিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘শ্রদ্ধা এতে দুটি চরিত্রে অভিনয় করবেন। দুটি চরিত্রই খুব গুরুত্বপূর্ণ। এর মধ্যে একটি চরিত্র খুবই আমুদে এবং কয়েকটি অ্যাকশন স্টান্টও করতে দেখা যাবে। অন্য চরিত্রটি শান্তশিষ্ট। তেলেগু, হিন্দি ও তামিল ভাষার এ সিনেমাটির জন্য তেলেগু ভাষা শিখছেন শ্রদ্ধা।’

এর আগে প্রভাসের সঙ্গে অভিনয়ের ব্যাপারে আগ্রহের কথা জানিয়ে শ্রদ্ধা বলেছিলেন, ‘বাহুবলির (প্রভাস) সঙ্গে দেখা করার জন্য মরিয়া হয়ে আছি। দুর্ভাগ্যবশত আমাদের এখনও দেখা হয়নি, তবে নিয়মিত ফোনে কথা ও খুদে বার্তা আদান প্রদান হয়। আমরা এই মাসেই শুটিং শুরু করব।’

সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও সাহো সিনেমাটিতে আরও অভিনয় করছেন, নীল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, মন্দিরা বেদি প্রমুখ। সাহো সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর