আনন্দদিন’-এ কেন ‘বেগমজান

জাতিস্বর’, ‘রাজকাহিনী’, ‘জুলফিকার’-এর পর এবার তার ভক্তরা অপেক্ষায় আছেন নতুন চমকের। কারণ, টলিউড পেরিয়ে তিনি এবার নাম লিখিয়েছেন বলিউডেও।
নির্মাণ করেছেন ক্যারিয়ারের প্রথম হিন্দি সিনেমা ‘বেগমজান’। তবে এটি ‘রাজকাহিনী’র চিত্রনাট্য নিয়েই। বদলেছে শুধু নাম আর অভিনয়শিল্পী।
এখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা বালান। বর্তমানে ছবিটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। সেই টানেই সম্প্রতি ঘুরে গেলেন কলকাতা শহর। অংশ নিয়েছেন বিভিন্ন অনুষ্ঠানে।
তারই ধারাবাহিকতায় তিনি কলকাতার জনপ্রিয় ম্যাগাজিন পত্রিকা ‘আনন্দদিন’কে সময় দেন। লম্বা সময় নিয়ে অংশ নিলেন একটি এক্সক্লুসিভ ফটোশুটে। কারণ পত্রিকাটির বাংলা নববর্ষ সংখ্যার প্রচ্ছদে দেখা যাবে ‘বেগমজান’-বিদ্যা বালানকে।

‘আনন্দদিন’ সম্পাদকের সঙ্গে বিদ্যা বালানখবরটি জানান পত্রিকাটির সম্পাদক বাশারুল ইসলাম মুন্না। বাংলাদেশ বংশোদ্ভুত এই সাংবাদিকের সঙ্গে দীর্ঘ সাক্ষাত্কারেও অংশ নিয়েছেন বিদ্যা।
মুন্না বলেন, ‘‘ফটোশুট ও সাক্ষাৎকার শেষে বিদ্যা বালান ‘আনন্দদিন’ সেলেব্রেটি ক্যালেন্ডার গ্রহণ করেন। ধন্যবাদ জানান আমাদের। আমরা প্রত্যাশা করছি, বাংলা ভাষার কোনও সংবাদ মাধ্যমে এবারই প্রথম বিদ্যা বালানের এক্সক্লুসিভ ছবি ও সাক্ষাৎকার আমরাই প্রকাশ করতে পারবো।’’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর