৯ বছর পর জুটি বাঁধবেন সামান্থা-আল্লু অর্জুন

ভারতের দক্ষিণী সিনেমার তারকা অভিনয়শিল্পী আল্লু অর্জুন ও সামান্থা রুথ প্রভু। ‘সন অব সত্যমূর্তি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন তারা। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমায় তাদের রসায়ন দেখে মুগ্ধ হন দর্শকরা।

এরপর ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করেন আল্লু অর্জুন ও সামান্থা। তবে কোনো সিনেমায় জুটি বাঁধতে দেখা যায়নি তাদের। প্রায় ৯ বছর পর ফের জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন সামান্থা-আল্লু অর্জুন।

ইন্ডিয়া গ্লিটজের তথ্য অনুসারে, বাণিজ্যিক একটি সিনেমার কাজ হাতে নিয়েছেন পরিচালক অ্যাটলি কুমার। এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন আল্লু অর্জুন। প্রধান নারী চরিত্রের জন্য সামান্থা রুথ প্রভুকে নেওয়ার পরিকল্পনা করেছেন নির্মাতা। বিষয়টি নিয়ে সামান্থার সঙ্গে আলোচনা চলছে পরিচালকের।

এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। তবে সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘অ্যাটলি-আল্লু অর্জুনের এ সিনেমায় সামান্থার যুক্ত হওয়ার বিষয়ে জোরালোভাবে আলোচনা করছেন নির্মাতা।’

বড় বাজেটে নির্মিত হবে নাম ঠিক না হওয়া এ সিনেমা। এখন প্রি-প্রোডাকশন ও কাস্টিংয়ের কাজ চলছে। চলতি বছরের অক্টোবরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হওয়ার কথা রয়েছে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

 

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর