আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন

সম্প্রতি ভারতের গুজরাটের জামনগরেজমকালো আয়োজনে অনুষ্ঠিত হল নীতা আম্বানি ও মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। সেখানে হাজির হয়েছিলেন বলিউড, দক্ষিণী ও হলিউডের সেলিব্রিটিরা। সেই সঙ্গে হাজির হয়েছিলেন নন্ত আম্বানির হবু স্ত্রী রাধিকার প্রাক্তন প্রেমিকও।একাধিক ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, রাধিকার প্রাক্তন প্রেমিকের নাম রোহন আগরওয়াল। ২০১৩ পর্যন্ত রোহনের সঙ্গে সম্পর্কে ছিলেন রাধিকা। যদিও পরে ব্যবসায়ী পরিবারের সন্তান রোহানের সঙ্গে রাধিকার বিচ্ছেদ হয়ে যায়। স্কুলে রাধিকা, রোহন ও অনমোল তিন বন্ধু ছিলেন। তবে বিচ্ছেদ হলেও এখনও প্রাক্তনের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রোহন। সাবেক প্রেমিকার বিয়েতে এসে নাচের অনুষ্ঠানও করেছেন তিনি।

রাধিকা ও অনন্ত আগামী ১২ জুলাই বিয়ে করতে চলেছেন। এর আগে অনন্ত আম্বানির প্রি-ওয়েটিং ঘিরে গুজরাটের জাম-নগরে আন্তর্জাতিক ব্যক্তিত্বদের নিয়ে চাঁদের হাট বসে। অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ইভাঙ্কা ট্রাম্প, সস্ত্রীক মার্ক জাকারবার্গ, বিল গেটস, সুন্দর পিচাইসহ বড় বড় অতিথিরা।

দেশের স্বনামধন্য অতিথিদের মধ্যে হাজির ছিলেন বলিউডের তিন খান শাহরুখ, আমির ও সালমান। এছাড়াও, রণবীর-দীপিকা থেকে শুরু করে বলিউডের অন্য অতিথিরাও এই অনুষ্ঠানে হাজির ছিলেন। ক্রিকেট জগতের নক্ষত্রেরাও আমন্ত্রণ পেয়েছিলেন এই অনুষ্ঠানে।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর