মদনে সুদের টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত-৬

নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণার মদনে সুদের টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষে ৬ জন আহত ও বাড়িঘর ভাংচুরের মতো ঘটনা ঘটেছে। সোমবার উপজেলায় নায়েকপুর ইউনিয়নে গাবরতলা ও চন্দ্রতলা গ্রামের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় চন্দ্রতলা গ্রামের রুবিন,শিকন, আজহারুলমাখন ও গাবরতলা গ্রামের সুমন,এরশাদ আহত হয়ে মদন হাসপাতালে ভর্তি হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, চন্দ্রতলা গ্রামের ইয়াকত মিয়া ঐ গ্রামের টিটু মিয়ার নিকট থেকে ১লাখ ১০ হাজার টাকা দাদনে নেয়। টিটু মিয়ার টাকা সময়মত পরিশোধ করতে না পারায় ইয়াকত মিয়ার উপর চাপ সৃষ্টি হয়। এ সময় গাবরতলা গ্রামের ফরিদ টিটুর টাকা পরিশোধ করবে বলে জামিনদার হয়।ফরিদ সময়মতো টাকা পরিশোধ করতে না পারায় টিটু ক্ষুব্ধ হয়। এক পর্যায়ে টিটুর লোকজন রোববার গাবরতলা গ্রামের ফরিদ মিয়ার গোত্রের ইনচানকে এ নিয়ে মারপিট করে। এতে দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

বিষয়টি নিস্পত্তি করার জন্য সোমবার দুপুরে দুই গ্রামের মাঝামাঝি এলাকার মাতাব্বরগণসহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সালিশ বৈঠকে বসে। বৈঠকের শেষ পর্যায়ে গাবরতলা গ্রামের ছন্দু মিয়া চন্দ্রতলা গ্রামের টিটু মিয়ার সাথে তর্কবিতর্কে লিপ্ত হয়। এ নিয়ে দু’গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে গাবরতলা গ্রামের আওলাদ হোসেন ও নজরুল ইসলামের বাড়ি ভাংচুর, ৫টি গরু নগদ টাকা স্বর্ণালংকার লুটকরে নিয়ে যায় প্রতি পক্ষের লোকেরা।

মদন থানার ওসি (তদন্ত) মোঃ জাহাঙ্গীর আলম খান জানান, আমি ঘটনাস্থলে পরিদর্শন করেছি। তবে প্রাথমিকভাবে জানা গেছে এখানে সুদের টাকা নিয়ে মারামারি হয়েছে। বাড়ি ঘর ভাংচুর, মালামাল লুটপাটের বিষয়ে মৌখিক অভিযোগ দিয়েছে। আমি বলেছি আপনারা লিখিত অভিযোগ দেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর