দুই খানের সঙ্গে অভিনয় করতে মুখিয়ে আছেন আমির খান

বলিউডের তিন সুপারস্টার শাহরুখ খান, সালমান খান ও আমির খান। তিনজনের ভক্তরাই নিজেদের প্রিয় অভিনেতাকে অন্যের তুলনায় সবসময় এগিয়ে রাখার চেষ্টা করেন। এ নিয়ে নেটদুনিয়ায় তৈরি হয় বিবাদও।

ভক্তদের মধ্যে ঝুট-ঝামেলা থাকলেও ব্যক্তি জীবনে তিন খান কিন্তু ভালো বন্ধু। যার প্রমাণ আবারো দিলেন আমির খান। ১৪ মার্চ ছিল তার ৫৯তম জন্মদিন। এদিন তিনি তার প্রোডাকশন হাউসের অফিসিয়াল পেজ থেকে লাইভে আসেন। বলেছেন অনেক কথা।

এ সময় তিনি নিজের কাল্ট ক্লাসিক ‘আন্দাজ আপনা আপনা’ সিনেমার বহুল প্রত্যাশিত সিকুয়্যাল নির্মাণ করার কথা জানান। শুধু তাই নয়, ভবিষ্যতে শাহরুখ খান এবং সালমান খানকে নিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেন।

এক ভক্তের প্রশ্নের জবাবে আমির খান লাইভে বলেন, ‘আমি তাদের নিয়ে একসঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। আমিও মনে করি আমাদের একসঙ্গে একটি সিনেমা করা উচিত। আমি শাহরুখ, ও সালমান- আমরাও ভেবেছি যে, আমাদের ক্যারিয়ারে একসঙ্গে একটি সিনেমা থাকলে খুবই ভালো হতো। আমাদের চেষ্টা করা উচিত যাতে সেরকম একটা সিনেমা বানানো যায়। আমার বিশ্বাস, ভালো স্ক্রিপ্ট পেলে আমরা নিশ্চয়ই সেটা করব। এতে ওদেরও কোনো আপত্তি নেই।’

এদিকে আমির আরও জানিয়েছেন, রাজকুমার সন্তোষী ‘আন্দাজ আপনা আপনা-২’ সিনেমার স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন। এটির কাজ বর্তমানে প্রাথমিক পর্যায়ে রয়েছে। তবে কবে নাগাদ শুটিং ফ্লোরে গড়াবে সেটা জানাননি এ অভিনেতা। বর্তমানে আমির খান ‘সিতারে জামিন পার’ নামে একটি সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর