অবশেষে প্রস্তুত বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। খুব অল্প সময়েই নিজের অভিনয়গুণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। গেল বছরের ঈদুল ফিতরে দুটি চলচ্চিত্র নিয়ে প্রেক্ষাগৃহে সরব ছিলেন এই নায়িকা। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। চলতি বছরও সিনেমাপ্রেমীদের মাতাতে প্রস্তুত বুবলী।গেল বছর ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘লোকাল’ সিনেমার মাধ্যমে হলে দর্শক মাতিয়েছেন বুবলী। এবারেও ঈদুল ফিতরে দুই সিনেমা নিয়ে প্রস্তুত তিনি। এর মধ্যে একটি মিশুক মনি পরিচালিত ‘দেয়ালের দেশ’ এবং অন্যটি জসিম উদ্দিন জাক্রের ‘মায়া: দ্য লাভ’।

সরকারি অনুদানের ‘দেয়ালের দেশ’ সিনেমায় বুবলির সঙ্গে জুটি বেঁধেছেন শরিফুল রাজ। প্রথমবারের মতো জুটি হয়ে এই সিনেমায় অভিনয় করেছেন তারা। ইতোমধ্যে সিনেমাটি মুক্তি উপলক্ষে প্রকাশ পেয়েছে দুটি পোস্টার। প্রতিটি পোস্টারেই রয়েছে রহস্যের ছাপ।

এই সিনেমা প্রসঙ্গে বুবলী বলেন, ‘আমরা প্রায়ই বলি, ভিন্ন রকম গল্প, চরিত্র একেবারে অন্যরকম। কিন্তু অনেক সময় পর্দায় বিষয়টা পরিষ্কার বোঝা যায় না। এই সিনেমাটা তার ব্যতিক্রম। আশা করছি, নিরাশ হবেন না সিনেমাপ্রেমীরা। আমাকে দর্শকরা নতুনভাবে আবিষ্কার করবেন। আমি ঈদের সিনেমার জন্য প্রস্তুত হয়ে আছি।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর