ভিডিওতে বিচ্ছেদের বিষয়টি খোলাসা করবেন মাহির স্বামী রাকিব

চিত্রনায়িকা মাহিয়া মাহি গত ১৬ ফেব্রুয়ারি রাতে হঠাৎই লাইভে এসে জানান তিনি স্বামী রাকিবের সঙ্গে থাকছেন না। এসময় তিনি নিজের সংসার ভাঙার খবরও জানান। মাহির মতো এমন এক ভিডিও নিয়ে বিষয়টি পরিষ্কার করার কথা জানিয়েছেন তার স্বামী রাকিব সরকার।

মাহি বলেন, স্বামী রাকিবের সঙ্গে বর্তমানে এক ছাদের নিচে থাকছেন না।

খুব শিগগিরই আনুষ্ঠানিক বিচ্ছেদে যাব আমরা। আমাদের সন্তানের জন্য আপনারা দোয়া করবেন। যদিও বিচ্ছেদের কারণ স্পষ্ট করেননি এই অভিনেত্রী।

এরই প্রেক্ষিতে রোববার গণমাধ্যমে মুখ খুলেছেন রাকিব। যদিও বিচ্ছেদ বা সংসার ভাঙার কারণ স্পষ্ট করেননি তিনি। তিনি বলেছেন, মাহির মতো একটি ভিডিও নিয়েই হাজির হবেন তিনি। সেখানেই বলবেন বিচ্ছেদ সম্পর্কে তার যত কথা।

রাকিব বলেন, ‘আমি আসলে এসব নিয়ে কথা বলতে চাই না। একটু সময় নিতে চাই। তবে একটা ভিডিও করে সবকিছু বলব। এখনও পর্যন্ত বিচ্ছেদ নিয়ে কোথাও কোনো মন্তব্যও করিনি। পুরো বিষয়টিই পর্যবেক্ষণ করছি। মাহির ভিডিও আপনারা দেখেছেন, সবই শুনেছেন। নতুন করে কিছু বলতে চাইছি না। সময় নেই। তারপর একটা ভিডিওতে সব বলব। ’

২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর পরই তাদের সংসার আলো করে আসে একটি পুত্র সন্তান। যার নাম রাখা হয় ফারিশ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর