তবে কী বিচ্ছেদের পথেই হাঁটছেন অভিষেক-ঐশ্বরিয়া

বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্ছন ও অভিষেক বচ্চন। কয়েক মাস ধরেই বলিপাড়ায় বচ্চন পুত্রবধূ আর অভিষেক বচ্চনের বিচ্ছেদের গুঞ্জন উঠে। যতই দিন যাচ্ছে তাদের বিচ্ছেদের গুঞ্জনটি যেন ক্রমশ শক্ত হচ্ছে।

এদিকে কয়েক দিন আগে শোনা যাচ্ছিল, বিয়ের আংটি খুলে ফেলেছেন অভিষেক।

পরে মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে ‘দ্য আর্চিস’ সিনেমার প্রিমিয়ারে দেখা যায় তাদের। সেই অনুষ্ঠানের বেশ কিছু ছবি, ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

তাতে দেখা যায়, কালো রঙের ওয়েস্টার্ন আউটফিটে ঐশ্বরিয়া। তার পাশে কালো রঙের ব্লেজারে সেজেছিলেন অভিষেক। তাদের সঙ্গে ছিলেন তাদের একমাত্র কন্যা আরাধ্যা। স্বামী অভিষেক বচ্চনের হাত ধরে সিনেমাটির প্রিমিয়ারে হাজির হন ঐশ্বরিয়া রায় বচ্চন। এসময় বচ্চন পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন। খুব হাসিখুশি ছিলেন তারা।

আবার এখন খবর পাওয়া যাচ্ছে, এবার ঐশ্বরিয়া খুলে ফেলেছেন বিয়ের আংটি। প্রকৃতপক্ষে অভিষেক-ঐশ্বরিয়ার মধ্যে ঠিক কী হচ্ছে, তা পরিষ্কার বোঝা যাচ্ছে না। তবে ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী এটা নিশ্চিত যে, শ্বশুরবাড়ি থেকে মেয়েকে আরাধ্যাকে নিয়ে বেরিয়ে গেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

ভারতীয় গণমাধ্যমের খবর, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের সঙ্গে দ্বন্দ্বের কারণে আলাদা থাকছেন ঐশ্বরিয়া। এখন বাবার বাড়ি থাকছেন তিনি। এর মাঝেই বিয়ের আংটিও আঙুলে নেই অভিষেক ও ঐশ্বরিয়ার। এবার কী সত্যিই এই জুটির পথ দু-দিকে চলে যাচ্ছে?

আনুষ্ঠানিকভাবে অভিষেক কিংবা ঐশ্বরিয়া এখনো পর্যন্ত কোনো তথ্য জানান নি। তবে এই প্রশ্নের উত্তর জানতে তাদের আনুষ্ঠানিক বিবৃতি দেওয়ার আগ পর্যন্ত ভক্তদের অপেক্ষা করতে হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর