প্রার্থী হচ্ছি, ভোটাররা আমার সঙ্গেই থাকবেন: মাহিয়া মাহি

হাওর বার্তা ডেস্কঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ আসন থেকে তিনি আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছিলেন। নৌকার হাল ধরতে না পেরে এবার স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন তিনি।

সোমবার দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিল্লাল হোসেনের কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র তোলা হয়েছে। মাহির খালু জামাল উদ্দিন তার পক্ষে মনোনয়নপত্র তোলেন। জামাল উদ্দিনের বাড়ি তানোর উপজেলার কৃষ্ণপুর গ্রামে।

মাহির বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার কন্যানগর গ্রামে। তার নানার বাড়ি তানোর উপজেলার মুন্ডমালা পৌরসভার ৪নং ওয়ার্ডের উত্তরপাড়া মহল্লায়। তিনি বেড়ে উঠেছেন নানার বাড়ি। তাই ছোটবেলা থেকেই তানোরে তার পরিচিতি রয়েছে।

এর আগে, রাজশাহী-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন তিনি। আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী-১ আসনের জন্য লড়তে যাচ্ছেন এই নায়িকা।

মনোনয়নপত্র তোলার বিষয়টি নিজে নিশ্চিত করেছেন মাহি। এই চিত্রনায়িকা বলেন, ‘আমি আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবেই নির্বাচন করতে চেয়েছিলাম। এজন্য দুটি আসনের মনোনয়ন ফরম তুলেছিলাম। তবে দল আমাকে বিবেচনা করতে পারেনি। যারা বছরের পর বছর রাজনীতি করছেন, তারাও মনোনয়ন পাওয়ার যোগ্য। দল যাকে যোগ্য মনে করেছে, তাকেই মনোনয়ন দিয়েছে।’

মাহি আরও বলেন, আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করাটা আমারও দায়িত্ব। প্রার্থী যত হবে, কেন্দ্রে ভোটার তত আসবে। তবেই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন হবে। যেহেতু দল থেকে বাধা নেই, তাই আমি প্রার্থী হচ্ছি। আশা করছি, এলাকার ভোটাররা আমার সাথে থাকবেন।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর