বিয়ে না করে মা হতে চান সামান্থা!

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। ভালোবেসে ঘর বেঁধেছিলেন তারা। ২০২১ সালে এ জুটির সংসার ভাঙার গুঞ্জন চাউর হয়। সব জল্পনার অবসান ঘটিয়ে একই বছরের ২ অক্টোবর যৌথ এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন এই তারকা যুগল। তারপর দুজনার দু’টি পথ গেছে বেঁকে।

বিয়েবিচ্ছেদের পর সামান্থা মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এরই মাঝে মায়োসাইটিস নামে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন; এখনো সুস্থ নন। এদিকে খবর চাউর হয়েছে, বিয়ে না করেও মা হওয়ার পরিকল্পনা করেছেন সামান্থা।

টলিউড ডটনেট এক প্রতিবেদন জানিয়েছে, সামান্থার বর্তমান বয়স ৩৬ বছর। দ্রুত তার বিয়ে করা প্রয়োজন। কারণ সময় যত যাবে, সামান্থার মা হতে আরো জটিলতা বৃদ্ধি পাবে। এসব কারণে সামান্থার বাবা-মা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছেন।

কিন্তু সামান্থার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। বাকি জীবনটা একাই কাটাতে চান। আর এসময়টা অভিনয় এবং সামাজিক কল্যাণমূলক কাজ করে কাটানোর পরিকল্পনা করেছেন। তবে মা হওয়ার ইচ্ছাপূরণ করবেন সন্তান দত্তক নিয়ে। তিনি দুটো সন্তান দত্তক নিতে চান।

তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামের সিনেমার সেটে প্রথম পরিচয় নাগা-সামান্থার। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আলোচিত নাগা ও সামান্থা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর