মনোনয়ন পেলেন না চিত্রনায়িকা সিমলা

হাওর বার্তা ডেস্কঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে লড়তে ঝিনাইদহ-১ আসন থেকে মনোনয়ন ফরম কিনেছিলেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সামসুন্নাহার সিমলা। তবে এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য, সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আব্দুল হাই।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়েজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ২৯৮ আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। যেখানে ঝিনাইদহ-১ আসন থেকে আব্দুল হাইয়ের নাম ঘোষণা করা হয়।

এর আগে ২১ নভেম্বর দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন সিমলা।

সে সময় তিনি বলেছিলেন, আমি আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধ পরিবারের সন্তান। দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত। তবে আগে কখনো সরাসরি রাজনীতির মাঠে কাজ করা হয়নি। শতভাগ নিশ্চিত হয়ে বলতে পারি, আমি নমিনেশন পাব না। আমি এটি ডির্জাভ করি না। সিনিয়র অনেকেই আছেন ভালো কাজ করে আমার চেয়ে এগিয়ে। তবে প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য তরুণদের নিয়ে কাজ করতে চান। সে কারণেই নির্বাচনে আগ্রহী হয়েছি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর