শাকিব চান বীর কোরআনের হাফেজ হোক

হাওর বার্তা ডেস্কঃ শাকিব খান ও শবনম বুবলীর সন্তানের ইস্যু এখন ‘টক অব দ্য কান্ট্রি’। মূলত গত ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবিবাম্পের দুটি ছবি পোস্ট করে এই আলোচনার জন্ম দেন। এর দুদিন পরই আবার বুবলীর পোস্টেই রহস্য উন্মোচিত হয়। সামনে আনেন তাদের পুত্র শেহজাদ খান বীরকে। শেহজাদের বয়স এখন আড়াই বছর। তাই তার বাবা শাকিব খান চান তাদের সন্তান কোরআনের হাফেজ হোক।

শাকিব খান ও শবনম বুবলীর দুজনের ঘনিষ্ঠ একটি সুত্র জানিয়েছে, ছেলের বয়স পাঁচ বছর হলেই তাকে মাদ্রাসায় ভর্তি করার পরিকল্পনা আছে শাকিব-বুবলী। যদিও তাদের সন্তানের আগামী শিক্ষা জীবন নিয়ে এখনো সরাসরি কোনো মন্তব্য মন্তব্য করেননি এই তারকা দম্পতি।

সম্প্রতিই জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ বুবলীর কোলজুড়ে আসে শেহজাদ। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে জন্ম হয় শেহজাদের। সন্তানসম্ভবা হবার পরে ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে চড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাস মিডিয়া ও ক্যামেরার সামনে আসেননি তিনি।

উল্লেখ্য, প্রথম সন্তান আব্রাম খান জয় বর্তমানে মা অপু বিশ্বাসের সঙ্গে থাকেন। সে বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলের (আইএসডি) প্লে গ্রুপে পড়ছে। সে কারণেই নাকি দ্বিতীয় সন্তানের পড়াশোনা নিয়ে বেশ চিন্তিত শাকিব খান।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর