,

প্রভাসের ৫০০ কোটির সিনেমাকে দর্শক বলছে ‘কার্টুন’!

হাওর বার্তা ডেস্কঃ প্রায় ৫০০ কোটি রুপি ব্যায়ে নির্মিত হচ্ছে প্রভাস ও সাইফ আলী খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’। দুই বছরেও বেশি সময় নিয়ে চলেছে সিনেমাটির শুটিং। রবিবার (২ অক্টোবর) মুক্তি পেয়েছে সিনেমাটির প্রথম টিজার। ওম রাউত পরিচালিত এই ছবিতে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করছেন ‘ইয়ং রেবেল’ নামে পরিচিত প্রভাস। তার বিপরীতে সীতার চরিত্রে দেখা গেছে কৃতি শ্যাননকে।

সিনেমাটিতে লঙ্কেশ বা রাবণের ভূমিকায় দেখা গিয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খানকে। ‘আদিপুরুষ’ ছবির টিজারের শুরুতেই দেখা গিয়েছিল প্রভাসকে। তিনি সমুদ্রের নিচে ধ্যান করছেন। তিনি শত্রু দ্বারা পরিবেষ্টিত। আর তীর-ধনুক নিয়ে শত্রুদের সঙ্গে লড়ছেন। পরে নীলচোখ ও দশ মাথাওয়ালা রাবণকেও দেখা যায়। ১ মিনিট ৪৬ সেকেন্ডের কৃতীকেও সীতার ভূমিকায় দেখা গেছে

বহুল প্রতীক্ষিত এই সিনেমাটির টিজার প্রকাশের পর থেকেই নেটিজেনদের মধ্যে সমালোচনার ঝড় উঠেছে। ৫০০ কোটি রুপি বাজেটের এই ছবিতে শুধুমাত্র ভিএফএক্সর জন্য ২৫০ কোটি টাকা খরচ হয়েছে। কিন্তু এতেই অসন্তুষ্ট নেটিজেনরা। অনেকেই ছবিটিকে কার্টুনের সাথে তুলনা করেছেন। এছাড়া প্রভাস ও সাইফের লুকেও আপত্তি জানিয়েছেন সমর্থকদের কেউ কেউ।

সিনেমাটির টিজার প্রকাশের পর প্রভাস বলেন, ‘প্রতিটি চরিত্রই নতুন চ্যালেঞ্জ নিয়ে আসে। কিন্তু এমন চরিত্রে অভিনয় করতে পারা খুবই গর্বিত। সেই সঙ্গে এসেছে অনেক দায়িত্ব। আশা করছি, আমাদের দেশের তরুণ প্রজন্মের এই সিনেমাটি ভালো লাগবে।’ রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘আদিপুরুষ’ সিনেমাটি। তিন ভাগে মুক্তি পাবে ছবিটি। এটি প্রযোজনা করেছে টি-সিরিজ। এর প্রথম অংশ আগামী বছরের ১২ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর