,

১৫ ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিট

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ জেলা ইউনিটের উদ্যোগে আজ কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীতে ১৫ ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো. জিল্লুর রহমান এ্যাডভোকেট, সাবেক চেয়ারম্যান বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কিশোরগঞ্জ ইউনিট ও ভারপ্রাপ্ত সভাপতি কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ ও প্রশাসক কিশোরগঞ্জ জেলা পরিষদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা জনাব আনোয়ার কামাল, সদস্য- ইউনিট কার্যনির্বাহী কমিটি, কিশোরগঞ্জ জেলা রেড ক্রিসেন্ট ইউনিট।

আলোচনা সভার সভাপতিত্ব করেন জনাব লুৎফুর রহমান চৌধুরী হেলাল, সেক্রেটারি, কিশোরগঞ্জ জেলা রেড ক্রিসেন্ট ইউনিট। এছাড়াও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা রেড ক্রিসেন্টের সম্মানিত কার্যনির্বাহী ও হাওর বার্তার নি উজ এডিটর মনোয়ার হোসাইন রনি,জনাব কামরুল ইসলাম উজ্জল,জনাব মনিরুজ্জামান,জনাব আলমগীর কবির ,যুব প্রধান জনাব হোসাইন মোহাম্মদ প্রদীপ । জেলা রেড ক্রিসেন্ট ইউনিট এর আজীবন সদস্য, বার্ষিক সদস্য, যুব রেড ক্রিসেন্ট কিশোরগঞ্জ ইউনিটের উপ যুব প্রধানগণ ,যুব স্বেচ্ছাসেবকবৃন্দ ও স্কুল কলেজ এর শিক্ষক ও ছাএ ছাএী বৃন্দ । উক্ত অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন কিশোরগঞ্জ জেলা রেড ক্রিসেন্টের ইউনিট লেভেল অফিসার জনাব আব্দুল মোতালিব।.

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর