,

2022_3$largeimg_1842286412

মধ্যরাত থেকে বিস্ফোরণের ঘটনার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের সীতাকুণ্ডে বিস্ফোরণের সব বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, প্রধানমন্ত্রী এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশনার পাশাপাশি যারা বেঁচে আছেন তাদের সুচিকিৎসা দেওয়ার কথা বলেছেন।

রোববার (৫ জুন) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি দগ্ধদের দেখতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন নানক ।

এই আওয়ামী লীগ নেতা বলেন, সীতাকুণ্ডের দুর্ঘটনায় বহু মানুষ হতাহত হয়েছেন। আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে আমাদের ফায়ার সার্ভিসের কর্মীরা জীবন দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল মধ্যরাত থেকে এই দুর্ঘটনার বিষয়ে সার্বিক খোঁজখবর রাখছেন। তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নিতে, আহতদের সুচিকিৎসা দিতে, যারা বেঁচে আছেন, তাদের বাঁচিয়ে রাখার চেষ্টা করতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্তলাল সেনের সঙ্গে সার্বক্ষণিকভাবে যোগাযোগ করেছেন।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরাও (সংশ্লিষ্ট বিভিন্ন পর্যায়ে) যোগাযোগ করছি। এরই মধ্যে সীতাকুণ্ড থেকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে কয়েকজন রোগী এসেছেন। তাদের চিকিৎসা চলছে। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে সেই রোগীদের খোঁজ নিয়েছি। জানতে পেরেছি, আরও কিছু রোগী হেলিকপ্টারযোগে এখানে এসে পৌঁছাবেন।

নানক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে রোগীদের রক্ত প্রয়োজন হলে তা দেওয়ার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় শাখাসহ ছাত্রলীগ প্রস্তুত।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর