,

IMG_20220518_190237

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের দোয়া মাহফিল

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদের এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রাজধানীর ধানমন্ডিতে প্রকৌশলী সাহাদাত হোসেন শেলীর সভাপতিত্বে ও আহ্বায়ক কমিটির সদস্য সচিব প্রকৌশলী আমিনুর রশিদ মাসুদের পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সংগঠনের নেতারা বলেন, শেখ হাসিনা সেদিন দেশে প্রত্যাবর্তন না করলে বাংলাদেশের গণতন্ত্র ভুলণ্ঠিত হতো। বাংলাদেশ আজ এশিয়ার ইমার্জিং টাইগার হিসেবে আবিভূর্ত হতো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডে সক্রিয় অংশগ্রহণের মধ্য দিয়ে সারা দেশের প্রকৌশলীদের বঙ্গবন্ধুর আদর্শে ঐক্যবদ্ধ রাখতে নিরলসভাবে কাজ করা হচ্ছে।

এ সময় নেতারা সদ্য বিদেশ ফেরত বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদের আহ্বায়ক ড. এস এম নজরুল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

সেই সঙ্গে ১৯৭৫ সালে নির্মম হত্যাকাণ্ডের শিকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের জন্য মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

আলোচনা সভায় বক্তব্য দেন—বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের যুগ্ম আহ্বায়ক প্রকৌশলী মামুনুর রশিদ, প্রকৌশলী আব্দুর রাজ্জাক, প্রকৌশলী আল মাহমুদ বাহাদুর, প্রকৌশলী মাহবুবুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর