,

download (1)

সরকারের সুব্যবস্থাপনায় মানুষের নির্বিঘ্ন ঈদযাত্রা -তথ্য ও সম্প্রচারমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, সরকারের সুব্যবস্থাপনায় এবছর মানুষের ঈদযাত্রা নির্বিঘ্ন হয়েছে, দ্রব্যমূল্যও স্থিতিশীল রয়েছে ।

গতকাল ঈদুল ফিতরের দিন মন্ত্রী চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় নিজগ্রামের প্রধান মসজিদে ঈদের জামাতে এলাকাবাসীর উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।

ড. হাছান বলেন, সারাদেশে ঈদ উদযাপন করার জন্য মানুষ যাতে ভালোভাবে যেতে পারে, সেজন্য মহাসড়ক, রেল, লঞ্চ ও অন্যান্য যাতায়াতের সুব্যবস্থাপনা করা হয়েছে। সেকারণে স্রষ্টার কৃপায় এবছর ঈদ যাত্রায় মানুষের ভোগান্তি হয়নি। একইসাথে দ্রব্যমূল্যও যাতে না বাড়ে সেজন্যও প্রশাসন সতর্ক ছিল।

বিশ্বের অন্যান্য দেশের উদাহরণ দিয়ে বলেন, বিদেশে আমরা দেখি, কোনো উৎসবের সময় সেখানে দ্রব্যমূল্য কমিয়ে দেয়, আর আমাদের দেশে কিছু অসাধু ব্যবসায়ী দ্রব্যমূল্য বাড়িয়ে দেয়, যেটি অন্যায় এবং ইসলামের রীতিনীতি-বিধানের পরিপন্থী। সুতরাং এগুলো যাতে কেউ না করতে পারে, সেদিকে আমাদের সতর্ক থাকতে হবে।

ড. হাছান মাহমুদ এসময় সবার সুন্দর জীবন কামনা করে বলেন, ‘করোনা স্থায়ীভাবে আমাদের দেশ ও পৃথিবী থেকে চলে যাক-মহান স্রষ্টার কাছে এই ফরিয়াদ করি। একইসাথে আজকের এই পবিত্র দিনে আমরা সবাই দেশের উন্নতি এবং মানুষের সুখ-সমৃদ্ধির জন্য স্রষ্টার কাছে প্রার্থনা করি’।

ঈদের জামাত শেষে সর্বসাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর