পদ্মাসেতু না হওয়ার ষড়যন্ত্রে বিএনপিও যুক্ত ছিল: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পদ্মাসেতু যাতে না হয় সেজন্য বহু ষড়যন্ত্র হয়েছে এবং সেই ষড়যন্ত্রের সঙ্গে বিএনপিও যুক্ত ছিল বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার সচিবালয়ে ফ্রান্সের রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া বলেছিলেন আওয়ামী লীগ পদ্মা সেতু করতে পারবে না। তিনি খুব জোর দিয়ে এ কথা বলেছিলেন। খালেদা জিয়া এটাও বলেছিলেন, আওয়ামী লীগ যদি জোড়াতালি দিয়েও বানায় তবে সেটার উপর দিয়ে কেউ যাবে না।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি কি এখন সেতুর উপর দিয়ে নাকি নিচ দিয়ে যাবে? মির্জা ফখরুল সাহেবের কথায় মনে হচ্ছে, তারা উপর দিয়েই যাবে। এটি ভালো। তবে উপর দিয়ে যাওয়ার আগে সরকারকে একটি ধন্যবাদ দেয়া প্রয়োজন।

তিনি আরো বলেন, তাদের সমস্ত ষড়যন্ত্র, সমস্ত নেতিবাচক প্রচারণা সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর কাজ প্রায় হয়ে গেছে। তারা অতীতে যে প্রচারণা চালিয়েছে সেজন্য জাতির কাছে ক্ষমা চেয়ে সরকারকে ধন্যবাদ দেয়ার প্রয়োজন রয়েছে।

বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলামের একটি বক্তব্যের প্রতিক্রিয়ায় মন্ত্রী আরো বলেন, পদ্মাসেতু একটি রাষ্ট্রীয় সম্পদ। এই সম্পত্তি রাষ্ট্রের সঙ্গে যুক্ত করেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সেতুর মাধ্যমে পদ্মার দুই পাড় সংযুক্ত হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর