পদ্মা সেতুর ১৩ তম স্প্যান বসানোর প্রস্তুতি চলছে

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতুর ১৩ তম স্প্যান বসানোর প্রস্তুতি চলছে। আবহাওয়া অনুকূলে থাকলে ১৪ ও ১৫ নম্বর পিলারের ওপর স্প্যানটি বসানো হবে। এর আগে দফায় দফায় স্প্যান বসানোর তারিখ বিস্তারিত..

ইফতার সেরেই মিছিল নিয়ে নামলেন রিজভী

হাওর বার্তা ডেস্কঃ অন্যান্য সময় দিনের বেলা হঠাৎ করেই সঙ্গে থাকা নেতাকর্মীদের নিয়ে ঝটিকা মিছিল করেন তিনি। তবে রবিবার ঘটেছে কিছুটা ব্যতিক্রমী ঘটনা। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিস্তারিত..

মালয়েশিয়ায় কর্মী যাবে দেড় লাখ টাকায়: প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী ইমরান আহমেদ জানিয়েছেন, বাংলাদেশি কর্মীদের জন্য মালয়েশিয়ার শ্রমবাজার শিগগিরই খুলতে পারে। আগামী ৩০ ও ৩১ মে দুই দেশের জয়েন্ট ওয়ার্কিং গ্রুপের বৈঠক থেকে এ বিস্তারিত..

ইসলামী সংগীতে বিশ্বসেরা বাংলাদেশের আরিফিন

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের শত শত প্রতিযোগীকে পেছনে ফেলে ‘International Islamic Idol 2019 season 2’ তে প্রথম স্থান অধিকার করেছেন বাংলাদেশের প্রতিযোগী সুলতানুল আরিফিন (সাগর)। ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় বহুল আলোচিত বিস্তারিত..

এবার জার্মানির মসজিদে দুর্বৃত্তদের ধ্বংসাত্মক হামলা

হাওর বার্তা ডেস্কঃ জার্মানির হ্যাগেন শহরে একটি মসজিদে হামলা চালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। গতকাল শনিবার স্থানীয় সময় সকাল ১০টার দিকে মসজিদে ভাঙচুরের পাশাপাশি আগুনও ধরিয়ে দেয় তারা। আনাদোলু এজেন্সির প্রতিবেদনে বলা বিস্তারিত..

স্বপ্নপুরীর শামিয়ানা

হাওর বার্তা ডেস্কঃ জরাজীর্ণ শহরটার গলা বেয়ে চিবুক আবার তা ভেদ করে ফ্যাকাশে হৃদপিণ্ডকেও ছেয়ে আসুক একটা নরম গোধূলি। আমি সেই যাদুর আলোয় সাদা ফড়িং হবো উড়ব আমি। বসবো কালো গিটার তারে। আসুক না মেঘ বিস্তারিত..

৩০ টাকার ইফতারে শেখ হাসিনাকে দাওয়াত বিএনপির

হাওর বার্তা ডেস্কঃ রাজনৈতিক নেতাদের সম্মানে মঙ্গলবার বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছে বিএনপি। এর আগে বিএনপির পক্ষ থেকে বলা হয়, এ অনুষ্ঠানে জনপ্রতি বিস্তারিত..

নাচের সঙ্গে কুরআন আবৃত্তি সৌদি গায়িকার! সমালোচনার ঝড়

হাওর বার্তা ডেস্কঃ নাচের সঙ্গে কুরআন আবৃত্তি করে তীব্র সমালোচনার মুখে পড়েছেন সৌদি বংশোদ্ভূত মার্কিন গায়িকা রোটানা তারাবযৌনি। যুক্তরাষ্ট্রের এক অনুষ্ঠানে তিনি এই কাজ করেন। জর্ডানভিত্তিক সংবাদমাধ্যম আলবাওয়াবা জানিয়েছে, সম্প্রতি বিস্তারিত..

বগুড়ায় ইফতারে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার নুরুল হক নুর

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ায় ইফতার মাহফিল অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর। হামলায় আহত নুরকে এম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা বিস্তারিত..

মন্ত্রী মোস্তফা জব্বার”র স্বাক্ষাৎকার‌টি ভিন্নভাবে প্রচার পায়

হাওর বার্তা ডেস্কঃ দেশের খ্যাতিমান প্রযুক্তিবিদ মোস্তফা জব্বার এর সম্প্রতি দৈনিক যুগান্তর এর সাথে তার সাক্ষাৎকার নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে বিভ্রান্তি ভাইরাল হয়েছে, সে প্রসঙ্গে বলতে চাই- ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী বিস্তারিত..