বগুড়ায় ইফতারে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার নুরুল হক নুর

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ায় ইফতার মাহফিল অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর। হামলায় আহত নুরকে এম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হচ্ছে। এ হামলায় নুরসহ আরও দুইজন আহত হয়েছেন। রোববার বগুড়া শহরের পৌর পার্কে সাধারণ ছাত্র আন্দোলন পরিষদের ইফতার মাহফিলে উপস্থিত হলে ডাকসু ভিপি নুরুল হক নুরের ওপর হামলা চালানো হয়। এ সময় নুরসহ কয়েকজনকে মারধর করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শহরের পৌর পার্কে সাধারণ ছাত্র আন্দোলন পরিষদের ইফতার মাহফিলে বিকেলে উপস্থিত হন ডাকসু ভিপি নুরুল হক নুর। এ সময় তার ওপর হামলা চালান ছাত্রলীগের নেতাকর্মীরা। সেই সঙ্গে নুরকে মারধর করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে নুরসহ কয়েকজন আহত হয়েছেন।

ঘটনার ভিডিওতে দেখা যাচ্ছে, বেশ কয়েকজন যুবক নুরকে ঘিরে ধরে কিল-ঘুষি মারছেন।

সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খাঁন গণমাধ্যমকে জানান, নুর, ফারুক, রাসুল, আদিব আহত হয়েছেন। এদের মধ্যে নুরের অবস্থা গুরুতর। তাকে ব্যাপক মারধর করা হয়েছে। চিকিৎসার জন্য নুরকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু ফের হামলার শঙ্কায় এম্বুলেন্সে করে তাকে ঢাকায় আনা হচ্ছে।

এদিকে গতকালও ব্রাহ্মণবাড়িয়ায় নুরুল হক নুরের ইফতার অনুষ্ঠান পণ্ড করার অভিযোগ উঠেছিল ছাত্রলীগের বিরুদ্ধে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর