ছুটি কাটাতে ভাড়া নিতে পারেন আস্ত একটা দ্বীপ

হাওর বার্তা ডেস্কঃ আপনি কি নিজের জন্য একটি পুরো দ্বীপ বুক করবেন? তাহলে মধ্য আমেরিকার বেলিজ শহরের উপকূলে অবস্থিত গ্লেডেন প্রাইভেট অাইল্যান্ডের কথা চিন্তা করতে পারেন। দ্বীপটির আয়তন দেড় বিঘার বিস্তারিত..

যে গ্রামে শিশুদের মুখে চকলেটের বদলে ‘সিগারেট’ তুলে দেন তাদের অভিভাবক

হাওর বার্তা ডেস্কঃ ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। এরকম সতর্কতার মূল্য যে একেবারেই নেই তা পর্তুগালের ছোট্ট এই গ্রামে এলেই বোঝা যায়। এখানে মা-বাবারা শিশুদের চকোলেট নয়, কিনে দেন সিগারেট। আর বিস্তারিত..

শেরপুর-২: আওয়ামী লীগের শত্রু আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী চারবার নির্বাচিত হন শেরপুর-২ (নালিতাবাড়ী-নকলা) আসনে। এ থেকে মনে হতে পারে তার নির্বাচনযাত্রা বুঝি নিষ্কণ্টক ছিল বরাবর। কিন্তু বাস্তবতা হলো বিস্তারিত..

অভিযানের নামে নিরীহ মানুষকে হয়রানি করলে ব্যবস্থা আছাদুজ্জামান

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে মাদকবিরোধী অভিযানের নামে নিরীহ মানুষকে হয়রানি করা হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। আজ শনিবার রাজধানীর পল্টন কমিউনিটি বিস্তারিত..

এতিম অসহায় শিশুদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ১৫ শিশুর হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের শিশুর হাতে এই ঈদ বিস্তারিত..

রোহিঙ্গাদের নিরাপদ প্রত্যাবাসন চায় বাংলাদেশ : শিরীন শারমিন

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশ দ্বিপাক্ষিক আলোচনা এবং আন্তর্জাতিক সম্প্রদায়ের সমর্থন নিয়ে রোহিঙ্গাদের সেচ্ছায়, নিরাপদ, শান্তিপূর্ণ ও স্থায়ী প্রত্যাবাসন চায়। আজ শুক্রবার প্যারিসে ফ্রান্সের ন্যাশনাল বিস্তারিত..

সুনামগঞ্জের শশার কদর বেড়েছে

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জে এবার শশার উৎপাদন ভাল হয়েছে। এমন দাবি করেছেন শশা উৎপাদনকারী চাষীরা। তবে গতবছর প্রাকৃতির দুর্যোগে ক্ষতিগ্রস্ত হওয়ায় অনেক চাষী এবার শশার চাষ করেননি। যারা করেছেন তারা বিস্তারিত..

হোসেনপুরে ৪৮ বছরেও বিধবা নারী মালেহা ভাতা পায়নি

হাওর বার্তা ডেস্কঃ ১৯৭০ সালে স্বামী মারা গেছেন। এর পর ৪৮ বছর পার হয়েছে। বয়স বেড়ে হয়েছে ৮০ বছরের ঊর্ধ্বে। পড়নে ছেড়া কাপড়, ঘরে বেড়া নেই, চোখে মুখে অপুষ্টির চিহৃ। বিস্তারিত..

জেনে নিন, তুলসীপাতার যত জাদুকরি গুনাগুণ

হাওর বার্তা ডেস্কঃ তুলসী পাতায় সারবে–ভেষজ গুণে গুণান্বিত তুলসী গাছ। আর এইজন্য তুলসী পাতাকে ভেষজের রানীও বলা হয়। প্রতিদিন তুলসীপাতা খাওয়ার করার অভ্যাস স্বাস্থ্যের জন্য অত্যন্ত উপকারী। সহজলভ্য এই পাতাটি বিস্তারিত..

ইটনায় ইয়াবাসহ গ্রেফতার ২ জন

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশের ন্যায় মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে উপজেলা সদরে বিশেষ অভিযান চালিয়ে বৃহস্পতিবার সন্ধায় ইটনা থানার এস আই কাওসার আল মাসুদের নেতৃত্বে এস আই শামিম আহমেদ সঙ্গীয় বিস্তারিত..