বিবর্ণ ভালবাসার রঙিন গল্প…….

লেখকঃ নিলয় আহসান নিশো (বৃষ্টিহীন বর্ষাকাল) .. … (১) দেশের স্বনামধন্য একটা মহিলা কলেজের সামনে চা এর দোকানে বসে বসে চা খাচ্ছি। এখন পর্যন্ত ১১কাপ চা খাওয়া হয়ে গেছে। আমি বিস্তারিত..

নৌকা বনাম ধানের শীষ যুদ্ধে কাঁপছে না’গঞ্জ

কাল বাদে পরশু বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি কর-পোরেশনের (নাসিক) ভোট। বলতে গেলে সারাদেশের মানুষের দৃষ্টি এখন এই নির্বাচনের দিকে নিবদ্ধ। বর্তমান নির্বাচন কমিশনের (ইসি) অধীনে এটিই শেষ সিটি নির্বাচন। সিটি করপোরেশনের বিস্তারিত..

আলোচনার জন্য বঙ্গভবনে আরো ৬টি দলকে আমন্ত্রণ

নতুন নির্বাচন কমিশন (ইসি) গঠনের ব্যাপারে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে আলোচনার দ্বিতীয় পর্যায়ে বঙ্গভবন আরো ৬টি রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানিয়েছে। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন বাসসকে বলেন, আজ (মঙ্গলবার) ৬টি বিস্তারিত..

শিশুদের ভবিষ্যত নষ্ট করছে টিভি-স্মার্টফোন

অনেক অভিভাবকরা গর্ব করে তাদের বাচ্চাদের নিয়ে বলেন, ‘আমার বাচ্চা এই বয়সেই মোবাইল বিশারদ হয়ে উঠেছে। কোন ফোল্ডারে কী আছে, কোথায় কোন গেম আছে সব মুখস্থ।’ শুধু তাই নয়,বাচ্চা খেতে বিস্তারিত..

মাঠে গড়াচ্ছে জাতীয় লিগ

আগামীকাল মঙ্গলবার সকালে ফের মাঠে গড়াচ্ছে জাতীয় ক্রিকেট লিগ। তৃতীয় রাউন্ডের খেলা শেষে বন্ধ হয়ে যাওয়ার পর ফের শুরু হতে যাচ্ছে চারদিনের এই ক্রিকেট টুর্নামেন্ট। প্রতিটি খেলা সকাল সাড়ে নয়টায় বিস্তারিত..

আত্রাইয়ে আলু গাছের পরিচর্যায় ব্যস্ত কৃষকরা

জেলার আত্রাইয়ের প্রতিটি মাঠ জুড়ে এখন আলু গাছের সবুজ রং এ মুখরিত ফসলের মাঠ। উপজেলার প্রতিটি মাঠে এখন শুধু সবুজ রঙের বর্ণীল সমরাহ। এ অপরুপ প্রাকৃতিক দৃশ্য সত্যিই যেন মনো বিস্তারিত..

শাকিলের জন্মদিনে নানা আয়োজন

মঙ্গলবার সদ্য প্রয়াত কবি ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের ৪৮তম জন্মদিন। ১৯৬৮ সালের ২০ ডিসেম্বর জন্মগ্রহণ করেন তিনি। কবি মাহবুবুল হক শাকিলের ৪৮তম জন্মদিনে স্মরণ অনুষ্ঠানের আয়োজন করেছে বিস্তারিত..

শ্রমিক নেতাদের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন চার মন্ত্রী

পোশাক খাতে নতুন করে অস্থিরতা ঠেকাতে শ্রমিক নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন সরকারের চার মন্ত্রী। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং শ্রম ও বিস্তারিত..

রাষ্ট্রপতির কাছে পাঁচ প্রস্তাব দেবেন এরশাদ

নিরপেক্ষ ও শক্তিশালী নির্বাচন কমিশন (ইসি) গঠনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে সংবিধানসম্মত সুনির্দিষ্ট পাঁচটি প্রস্তাব দিতে যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তবে ইসি গঠনে বিস্তারিত..

পাস করা আর শিক্ষিত হওয়া এক কথা নয়: রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি আবদুল হামিদ শিক্ষার গুণগত মান নিশ্চিতকরণে সম্মিলিত প্রচেষ্টা চালানোর ওপর গুরুত্ব আরোপ করেছেন। ছাত্র-ছাত্রীরা যাতে স্থানীয় ও আন্তর্জাতিক প্রতিযোগিতা যথাযথভাবে মোকাবেলা করতে পারে সে ব্যাপারে মনোযোগী হতে সংশ্লিষ্টদের তাগিদ বিস্তারিত..