আলোচনার জন্য বঙ্গভবনে আরো ৬টি দলকে আমন্ত্রণ

নতুন নির্বাচন কমিশন (ইসি) গঠনের ব্যাপারে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে আলোচনার দ্বিতীয় পর্যায়ে বঙ্গভবন আরো ৬টি রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানিয়েছে। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন বাসসকে বলেন, আজ (মঙ্গলবার) ৬টি রাজনৈতিক দলের অফিসের ঠিকানায় চিঠি পাঠানো হয়েছে।

প্রেস সচিব জানান, রাষ্ট্রপতি আবদুল হামিদ ২৭ ডিসেম্বর ওয়ার্কার্স পার্টি, ২৯ ডিসেম্বর বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট ও ইসলামী ঐক্য জোট, ২ জানুয়ারি

২০১৭ জাতীয় পার্টি (মঞ্জু) এবং ৩ জানুয়ারি বাংলাদেশ তরিকত ফেডারেশন ও বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) সঙ্গে আলোচনা করবেন।

এদিকে জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু পূর্ব-নির্ধারিত সিডিউল অনুযায়ী বিদেশ সফরে থাকবেন বলে দলের অনুরোধে রাষ্ট্রপতির অফিস বৈঠকের তারিখ পুনর্নির্ধারণ করেছে।

জয়নাল আবেদীন বলেন, এখন জাতীয় সমাজতান্ত্রিক দলের সঙ্গে আলোচনার তারিখ ২২ ডিসেম্বরের বদলে ২৬ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে।

প্রথম পর্যায়ে রাষ্ট্রপতির অফিস বিএনপি, জাতীয় পার্টি, লিবারেল ডেমোক্রেটিক পার্টি, কৃষক শ্রমিক জনতা লীগ ও জাতীয় সমাজতান্ত্রিক দলকে (ইনু) আলোচনার জন্য আমন্ত্রণ জানায়। রাষ্ট্রপতি ইতোমধ্যেই ১৮ ডিসেম্বর বিএনপি এবং ২০ ডিসেম্বর জাতীয় পার্টির সঙ্গে আলোচনা করেছেন।

আগামীকাল লিবারেল ডেমেক্রেটিক পার্টি এবং কৃষক শ্রমিক জনতা লীগের সঙ্গে বৈঠকের কথা রযেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর