,

1_8915

চালককে কানে ধরিয়ে ফেইসবুকে সমালোচনায় কাদের

মহাসড়ক পরিদর্শনে গিয়ে এক সিএনজি অটোরিকশা চালককে কানে ধরিয়ে সমালোচনার মুখে পড়েছেন সড়কমন্ত্রী ওবায়দুল কাদের। অটোরিকশা, টেম্পোসহ অযান্ত্রিক কম গতির ও তিন চাকার সব যানবাহনকে দুর্ঘটনার জন্য দায়ী করে ১ বিস্তারিত..

07-serena-williams-4.w529.h793.2x_8910

ছোট পোশাকে ঝড় তুললেন সেরেনা

নিউইয়র্ক পত্রিকায় ফের হট ফটো শুট করে আলোচনার শিরোনামে উঠে এলেন টেনিসের জীবন্ত কিংবদন্তি তারকা সেরেনা উইলয়ামস। সোমবার নিউ ইয়র্ক পত্রিকায় হেড লাইনে সেরেনার এই আবেদনময়ী ছবি প্রকাশের পর তোলপাড় বিস্তারিত..

1439205623

বিশ্বের অদ্ভুত সব রেস্তোরাঁ

বেঁচে থাকার জন্য আমাদের খাবারের প্রয়োজন। তবে এখনকার দিনে শুধু খেলেই হবে না। কেমনভাবে আমরা খাচ্ছি, সেটাও সমান গুরুত্বপূর্ণ। প্রিয়জন, বন্ধুবান্ধব, পরিবার সবাইকে নিয়েই আমরা বাইরে বেরিয়ে হোটেল-রেস্তরাঁয় খেয়ে থাকি। বিস্তারিত..

1439218215

বঙ্গবন্ধুর স্বাধীনতার পরিকল্পনা জানতেন না এ কে খন্দকার

সাবেক মন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব) এ কে খন্দকারকে এক হাত নিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেছেন, স্বাধীনতা অর্জনের জন্য বঙ্গবন্ধু ছাত্রলীগকে যেমন সংগঠিত করেছিলেন বিস্তারিত..

1439225178

মহাসড়কে ৮০’র বেশি গতি নয়

মহাসড়কে কোনো যানবাহন ৮০ কিলোমিটারের বেশি গতিতে চলতে পারবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া এবার ঈদের আগে মহাসড়কের কোথাও পশুর হাট বসতে দেয়া বিস্তারিত..

87154_e1

সারিকার নতুন অধ্যায়

এক সময় মিডিয়ায় দাপিয়ে বেড়াতেন মডেল-অভিনেত্রী সারিকা। তখন আলোচনার শীর্ষেও ছিলেন তিনি। টিভি নাটক ও বিজ্ঞাপন দুই ক্ষেত্রেই সমানতালে জনপ্রিয়তা অর্জন করেছেন। কিন্তু বিয়ের পর হঠাৎ মিডিয়াকে বিদায় জানিয়ে সংসারে বিস্তারিত..

87267_ss

একই দিনে দুই দেশের হয়ে খেলার আজব ঘটনা

একজন ক্রিকেটারের দুই দেশের হয়ে খেলার ইতিহাস বিরল নয়। কিন্তু একই দিনে দুই দেশের হয়ে খেলা? ২৮ বছর আগে এমনই রেকর্ড ছিল ভারতের লিটল মাস্টার শচীন টেন্ডুলকরের। মুম্বই ক্রিকেট ক্লাবে বিস্তারিত..

President-thereport24

বাংলাদেশ-ভিয়েতনাম বাণিজ্য বৃদ্ধির সিদ্ধান্ত

বাংলাদেশ ও ভিয়েতনামের মধ্যে দ্বি-পাক্ষিক বাণিজ্য বৃদ্ধির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ২০১৬ সালের মধ্যে দ্বি-পাক্ষিক বাণিজ্য এক শ’ কোটি মার্কিন ডলার করার ব্যাপারে দুই দেশ একমত হয়েছে। সোমবার ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে বিস্তারিত..

cmp_3366

১৪ আগস্ট বিকাল থেকেই বঙ্গবন্ধুকে হত্যার সব প্রক্রিয়া শুরু হয়

১৪ আগস্ট বিকাল থেকেই বঙ্গবন্ধুকে হত্যার সব প্রক্রিয়া শুরু হয়ে যায়। ষড়যন্ত্রকারীদের মধ্যে শেষ বৈঠক, নাইট প্যারেডের নামে সেনা সমাবেশ, অস্ত্রাগার খুলে দিয়ে অস্ত্র ও গুলি বিতরণ, রাষ্ট্রপতির বিরুদ্ধে বিদ্রোহের বিস্তারিত..

hasib-thereport24

পুলিশকে প্রতারণার তদন্ত ভার দেওয়ায় দুদকের সাধুবাদ

ব্যক্তি পর্যায়ে প্রতারণা ও জালিয়াতি সংক্রান্ত অপরাধের অনুসন্ধান ও তদন্তের ক্ষমতা পাচ্ছে পুলিশ। এমন বিধান রেখে মন্ত্রিপরিষদে সংশোধিত খসড়া আইন পাস হওয়াকে সাধুবাদ জানিয়েছে দুর্নীতি দমন কশিমন (দুদক)। রাজধানীর সেগুনবাগিচায় বিস্তারিত..