আশামনিকে তদন্তের আওতায় এনে জিজ্ঞাসাবাদের দাবি নীলয়ের মা-বাবার

ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যয় নীলয় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয় শুক্রবার। নীলয়ের স্ত্রী আশা মনিকে নিয়ে শুরু হয়েছে সন্দেহ সংশয়। নীলয়ের পরিবার মানতে নারাজ আশা মনি তার স্ত্রী। তার পরিবারের দাবী নীলয় বিয়ে করেনি। আশা মনি তার স্ত্রী নয়।

ঢাকার বাসায় নীলয়ের স্ত্রী হিসেবে পরিচয়দানকারী নারী আশামনি তার স্ত্রী নয়। আশামনিকে তদন্তের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করলে নীলয় খুনের আসল ঘটনা বেরিয়ে আসবে। এ অভিযোগ নীলয়ের মা অর্পণা রানী ও বাবা তারাপদ চট্টোপাধ্যায় ও বোন জয়শ্রী চট্টোপাধ্যয়সহ নিকটাত্মীয়দের। পিরোজপুরের সদর উপজেলার টোরনা ইউনিয়নের চলিশা গ্রামের নিহত হিলয়ের শেষ কৃত্যানুষ্ঠান শেষে আলাপকালে তারা এ অভিযোগ করেন।

অর্পনা রানী বলেন, মাত্র সপ্তাহ দুয়েক আগে গ্রামের বাড়ি থেকে ঘুরে গেছে নীলয়। তাকে ঢাকায় ফিরে যেতে বারণ করেছিলাম। বলেছিলাম বাড়িতে থেকে বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিতে। আর্তনাদ করতে করতে তিনি বার বার বলেন, আমার এমন নিরপরাধ ছেলেকে এভাবে হত্যা করল কারা? ছেলে হারানোর শোকে মা বিলাপ করতে করতে একটু পর পরই মূর্ছা যাচ্ছিলেন। নীলয়ের বাবা তারাপদও শোকে নির্বাক হয়ে গেছে।

উল্লেখ্য, রাজধানীর উত্তর গোড়ান এলাকায় ১৬৭ নম্বর বাসার ৫ তলার একটি ফ্লাটে ৭ আগষ্ট শুক্রবাব দুপুরে দুর্বৃত্ত্বদের হাতে খুন হয়। শনিবার রাতে পুলিশি পাহারায় এ্যাাম্বুলেন্সটি চলিশা গ্রামে এসে পৌছে। তার গ্রামের বাড়ী চলিশা গ্রামে হিন্দুশাস্ত্র অনুসারে শনিবার রাত আড়াইটায় শেষকৃত্য সম্পন্ন হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর