খুনের রহস্য উদঘাটন, গ্রেফতার ২

রাজধানীতে খুনের রহস্য উদঘাটন ও চোরাই প্রাইভেট কার উদ্ধারসহ ২ জন গ্রেফতার করেছে ডিএমপি’র রূপনগর থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ডিএমপি (মিডিয়া) সিনিয়র সহকারী কমিশনার এএসএম হাফিজুর রহমান জানান, ফরিদপুর জেলা ও যশোর কোতয়ালী থানা এলাকা থেকে বুধবার তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- অসিম খান ও শেখ মিরাজ। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার এক্স করোল্লা যার রেজিস্টেশন নাম্বার ঢাকা মেট্রো- গ-১৭-০৭১৭ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ৮ অক্টোবর ভোর ৪টায় রুপনগর থানার রোড ১৪ নাম্বার বাসা থেকে উক্ত গাড়িটি নিয়ে ড্রাইভার মো. মনির হোসেন বাহির হওয়ার পর আর ফিরে আসেনি। এই বিষয়ে গাড়ির মালিক মো. আশরাফ হোসেন ওরফে আরশাদ রূপনগর থানায় গত ১৪ অক্টোবর একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আল মামুন মামলাটি তদন্তকালে বিভিন্ন তথ্যের ভিত্তিতে ফরিদপুর জেলা শহর হতে প্রথমে মামলার আসামী গাড়ির চালক মনির হোসেনের ব্যবহৃত মোবাইলটি উদ্ধার করেন।
মোবাইল উদ্ধারের সূত্র ধরে মামলার চোরাই যাওয়া প্রাইভেট কারটি যশোর কোতয়ালী থানা এলাকা হতে উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত অসীম খান জানান, রিপন মুন্সি ও অসীম খান উক্ত প্রাইভেট কার চালককে ঘটনার দিন রূপনগর থানা এলাকায় খুন করে লাশ প্রাইভেট কারে করে ফরিদপুর জেলার উদ্দেশ্যে রওনা হওয়ার পথে মানিকগঞ্জ সদর এলাকায় হাইওয়ে রোডের পার্শ্বে ফেলে যায়।

অসীম খান ও রিপন মুন্সী উক্ত গাড়ীর চালক মনির হোসেনকে খুন করে গাড়ীটি বিক্রয় করে টাকা আত্মসাৎ করার উদ্দেশ্য প্রাইভেটকারটি চুরি করেছে বলে স্বীকার করেছে।

পলাতক অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে রূপনগর থানা সূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর