দুই মেয়ে-মেয়ের জামাতা ও স্ত্রীসহ খোঁজ নেই ডাক্তারের

রাজধানীর রামপুরায় দুই মেয়ে-মেয়ের জামাতা ও স্ত্রীসহ ডাক্তারের খোঁজ না থাকায় রোববার পুলিশ বাদী হয়ে থানায় একটি জিডি করেছে।

গত বছরের জুন মাস থেকে ঢাকা শিশু হাসপাতালের চিকিৎসক ডাক্তার রোকন উদ্দিন ও তার স্ত্রী, দুই মেয়ে ও এক মেয়ের জামাতা নিখোঁজ হন।

সম্প্রতি হলি আর্টিজানের জঙ্গি হামলার ঘটনার পর দীর্ঘদিন ধরে নিখোঁজের ঘটনাটি পুলিশের নজরে আসে। অভিযোগ রয়েছে, ডাক্তার রোকন উদ্দিন সপরিবারের তুরস্কে গমন করেছেন।

ডাক্তার রোকন উদ্দিনের

স্ত্রী মালিবাগের প্রখ্যাত হোমিও চিকিৎসক ডাক্তার আলি আহমেদের মেয়ে। মালিবাগ মাটির মসজিদের কাছে সাত তলার বাড়ির কয়েকটি ফ্ল্যাটের মালিক ডাক্তার রোকন উদ্দিন।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গণমাধ্যমকে জানান, রোববার ‍পুলিশের একটি টিম ওই বাড়ি পরিদর্শন করেছে। সেখানে রোকন ‍উদ্দিনের ভাই পুলিশকে জানিয়েছেন, গত বছরের জুনে সপরিবারে বিদেশ যাওয়ার পর থেকে তারাই ফ্ল্যাটের ভাড়া তুলছেন। তবে বিদেশ যাওয়ার পর থেকে তার ভাইয়ের সঙ্গে কোনো যোগাযোগ নেই বলে জানান তিনি।

পুলিশের ধারণা, সপরিবারে দীর্ঘদিন ধরে অনুপস্থিত থাকার বিষয়টি রহস্যজনক। এর সঙ্গে জঙ্গি সংশ্লিষ্টতার ঘটনা থাকতে পারে।

এদিকে অভিভাবকদের বরাত দিয়ে নিখোঁজ হওয়া ২০ জনের নাম-ঠিকানা দুই দফায় প্রকাশ করা হয়েছে। কিন্তু তারা আসলে কোথায় গেছে, কী করছে, তার সুনির্দিষ্ট তথ্য পাওয়া যাচ্ছে না। এ কারণেই নিখোঁজদের নিয়ে অভিভাবক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এখন যত টেনশন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর